Breaking News

সেঞ্চুরির পর কোহলিকে মুশফিকের টুইট- ‘তুমিই আমার চোখে সর্বকালের সেরা

‘দ্য গ্রেট ইজ ব্যাক’- টুইটারে লিখেছেন পাকিস্তানি পেসার হাসান আলী। দীর্ঘ আড়াই বছর পর সেঞ্চুরি পেয়েছেন বিরাট কোহলি। সেটা আবার এমন ফরম্যাটে, যেটায় এর আগে কখনই সেঞ্চুরি পাননি।

আফগানিস্তানের বিপক্ষে এশিয়া কাপের নিয়মরক্ষার ম্যাচে কোহলির ৬১ বলে ১২২* রানের ইনিংস গোটা ক্রিকেটবিশ্ব মুগ্ধ হয়ে দেখেছে। সবাইকে আনন্দের সাগরে ভাসিয়ে কিং কোহলি ফিরেছেন রাজার মতোই।

আফগানদের বিপক্ষে সেঞ্চুরির পর থেকেই টুইটারে কোহলিকে শুভেচ্ছা জানানোর পালা শুরু হয়েছে। সদ্যই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়া বাংলাদেশের মুশফিকুর রহিম লিখেছেন, ‘চ্যাম্পিয়নরা বিধ্বংসীভাবেই ফিরে আসে।

অভিনন্দন বিরাট কোহলি। তুমি আমার চোখে সর্বকালের সেরা। একটাই বাকি ছিল (টি-টোয়েন্টি সেঞ্চুরি) এবং সে তার নিজের স্টাইলেই তা করে ফেলল!

হাসান আলী ছাড়াও আরেক সাবেক পেস তারকা মোহাম্মদ আমির লিখেছেন, ‘শেষ পর্যন্ত দুর্দান্ত একটি সেঞ্চুরির অপেক্ষা কাটল। সেঞ্চুরি করলেন কিং কোহলি। ‘ পাকিস্তানের আরেক ক্রিকেটার রুম্মান রইস লিখেছেন, ‘দীর্ঘ অপেক্ষার পর শেষ পর্যন্ত ৭১ তম সেঞ্চুরি।

কী অসাধারণ আর শক্তিশালী ইনিংস! খুব মজা পেয়েছি। সাবেক প্রোটিয়া তারকা এবিডি ভিলিয়ার্স লিখেছেন, ‘কোহলি আবার নেচে উঠেছে। কী মনোরম দৃশ্য!

কোহলির সাবেক জাতীয় দলের সতীর্থ সুরেশ রায়না লিখেছেন, ‘প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি। কোহলি তোমার জন্য খুব ভালো লাগছে। তুমি এর যোগ্য। এমন ব্রিলিয়ান্ট ইনিংসের জন্য তোমার প্রতি শ্রদ্ধা।

পাকিস্তানের সাবেক ওপেনার আহমেদ শেহজাদ লিখেছেন, ‘বিরাট কোহলির মাস্টার ক্লাস ইনিংস। সে আজ সারাবিশ্বকে দেখিয়ে দিল যে সে কী করতে পারে।

চলতি এশিয়া কাপে এটা ভারতের জন্য নিয়মরক্ষার ম্যাচ। কিন্তু বিশ্বকাপের আগে চিকুর (কোহলির ডাক নাম) প্রত্যাবর্তনে ভারত যেন সোনা জিতে নিল। সর্বকালের সেরা এক কোহলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *