Breaking News

লিজেন্ডস লিগে উইন্ডিজদের কাছে হেরে যাত্রা শুরু বাংলাদেশী লিজেন্ডদের

চলমান রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় আসরে আজ নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ লিজেন্ডস। গেল আসরের মত এবারের আসরেও হার দিয়ে যাত্রা শুরু করলেন আব্দুর রাজ্জাক-শাহাদাত হোসেনরা।

ভারতের কানপুরে আজ নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসের কাছে ৬ উইকেটের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ লিজেন্ডস।

বাংলাদেশের দেওয়া সহজ ছোট লক্ষ্য (৯৮ রান) তাড়া করতে নেমে শুরু থেকে মারমুখী ভঙ্গিতে ব্যাট করতে থাকেন ওপেনার ডোয়াইন স্মিথ। যদিও আরেক ওপেনার ডেভ মোহাম্মেদ ৫ রান করে ফিরে যান।

তবে এক প্রান্ত আগলে রেখে একাই টাইগার লিজেন্ডস বোলারদের শাসন করেন স্মিথ। ক্যারিবিয়ান দল যখন অবস্থান করছিল জয়ের দ্বারপ্রান্তে তখন ব্যক্তিগত ৫১ রান করে স্মিথ ফিরে যান।

এরপর শেষ দিকে কার্ক এডওয়ার্ডসের ব্যাটে ২৮ বল বাকি থাকতেই ৬ উইকেটের জয় তুলে নেয় ক্যারিবিয়ান লিজেন্ডস। বাংলাদেশের হয়ে ডলার মাহমুদ, অলক কাপালি, আব্দুর রাজ্জাক ১টি করে উইকেট লাভ করেন।

এর আগে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে শুরু থেকেই রান তুলতে সংগ্রাম শুরু হয় টাইগার ব্যাটারদের। ৩০ রান তুলতেই টপ অর্ডার ব্যাটারদের হারিয়ে ধুঁকতে থাকে শাহাদাতের দল।

ব্যাট হাতে বলার মত এদিন টি-টোয়েন্টিসুলভ রান করতে পারেননি কোন ব্যাটার। ধীমান ঘোষ (২২), আফতাব আহমেদ (১৩), অলক কাপালি (১৯) আর আব্দুর রাজ্জাকের (১৩) রানে ভর করে শেষ পর্যন্ত সবকটি উইকেট হারিয়ে ৯৮ রান সংগ্রহ করে বাংলাদেশ লিজেন্ডস। যে পুঁজি শেষমেশ জেতাতে পারেনি বাংলাদেশকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *