Breaking News

সূর্যকুমারই বর্তমান ক্রিকেটের সত্যিকারের ৩৬০ ডিগ্রি কিংবদন্তী ‘ওয়াসিম আকরাম’

সূর্যকুমারই বর্তমান ক্রিকেটের সত্যিকারের ৩৬০ ডিগ্রি। ভারতের যে কয়জন তরুণ ব্যাটার সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে আছেন, তাদের অন্যতম সূর্যকুমার যাদব। তাই আসন্ন এশিয়া কাপে রোহিত বা কোহলি নন, সূর্যকেই পাকিস্তান দলের ভয়ের অন্যতম কারণ বলছেন কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম।

পাকিস্তানের এই সাবেক ‘সুলতান অব সুইং স্পষ্ট করেই বলেছেন, কোহলি বা রোহিতের চেয়েও তিনি সূর্যকুমারকে বেশি পছন্দ করেন। সূর্যকে তিনি ‘সত্যিকারের ৩৬০ ডিগ্রি’ হিসেবেও উল্লেখ করেছেন।

স্টার স্পোর্টস আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওয়াসিম বলেন সত্যি বলতে ভারতীয় দলে রোহিত শর্মা বিরাট কোহলি এবং লোকেশ রাহুল আছেন, একদম ঠিক।

তবে সংক্ষিপ্ত ফরম্যাটে এই মুহূর্তে আমার পছন্দের ক্রিকেটার সূর্যকুমার যাদব। সে অনবদ্য ফর্মে আছে। প্রথম বছর যখন সে কলকাতা নাইট রাইডার্সে যোগ দিয়েছিল তখন আমি তাকে দেখেছিলাম।

সে কয়েকটা ম্যাচে ৭ কিংবা ৮ নম্বরে ব্যাট করেছিল। সে বেশ কিছু শট খেলেছিল যা দেখে মুগ্ধ হয়েছি। ওয়াসিম আরো বলেন সূর্য মিডল স্ট্যাম্পের বলগুলোকে ফাইন লেগ দিয়ে তুলে যে শটটা সে খেলে তা বেশ অদ্ভুত এবং কঠিন সে বটে।

সে যেহেতু ভারতীয় স্কোয়াডে জায়গা করে নিতে পেরেছে বিষয়টা তার জন্য আরো ভালো হয়েছে। তার খেলা দেখাটা দারুণ ব্যাপার। স্পিন কিংবা পেস সব বোলারের বিপক্ষেই সে বেশ বিপজ্জনক।

সে একজন সত্যিকারের ৩৬০ ডিগ্রি ক্রিকেটার। উইকেটের চারদিকে সাবলীলভাবে খেলতে পারে। ল্যাপ শট খেলার পাশাপাশি সে স্পিনারদের বিপক্ষেও খেলতেও ওস্তাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *