Breaking News

সবাইকে পিছনে ফেলে আইসিসির মাসসেরা ক্রিকেটার নির্বাচিত হলেন ‘রিজওয়ান’

ব্যাট হাতে মোহাম্মদ রিজওয়ানের জাদু যেন কমছেই না। গেল মাসে ইংল্যান্ডের বিপক্ষে ধারাবাহিক পারফর্ম করার পর এবার ত্রিদেশীয় সিরিজেও ফোটাচ্ছেন রানের ফোয়ারা।

আর তাতে আইসিসির পক্ষ থেকে সুসংবাদ পেলেন পাকিস্তানের এ ওপেনার। সেপ্টেম্বর মাসে আইসিসির সেরা ক্রিকেটারের খেতাব জিতেছেন তিনি।

জীবনে প্রথম আইসিসির মাসসেরার পুরষ্কার জিততে রিজওয়ান পেছনে ফেলেছেন অক্ষর প্যাটেল ও তরুণ উদীয়মান অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিণকে।

সোমবার আইসিসির মাসসেরা ক্রিকেটারদের নাম ঘোষণা করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। মাসসেরার খেতাব জেতার পেছনে সকল কৃতিত্ব নিজের সতীর্থদের দিয়েছেন রিজওয়ান।

এছাড়া নিজের পুরষ্কারকে উৎসর্গ করেছেন পাকিস্তানের বন্যাদুর্গত মানুষের নামে। ‘সতীর্থদের কৃতিত্ব জানাতে চাই আমার কাজটা সহজ করে দেয়ার জন্য।

এই ধরনের অর্জন আত্মবিশ্বাস বাড়ায়। নিজের পারফরম্যান্সে আমি খুশি এবং এই ধারাবাহিকতা অস্ট্রেলিয়ায়ও বজায় রাখতে চাই। পাকিস্তানের বন্যাদুর্গত মানুষের নামে আমার পুরষ্কারটি উৎসর্গ করছি।

আশা করি এটা তাদের মনে হাসি ফোটাবে। এদিকে মেয়েদের ক্রিকেটে মাসসেরার পুরষ্কার জিতেছেন হারমানপ্রীত কর। সামনে থেকে নেতৃত্ব দিয়ে গত মাসে ইংল্যান্ডের বিপক্ষে ভারতকে সিরিজ জিতিয়েছেন ভারতীয় অধিনায়ক।

সিরিজে ব্যাট হাতে ২২১ রান করেছেন ডানহাতি এ ব্যাটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *