Breaking News

শোয়েব আখতারদের সাথে লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলবেন ‘মাশরাফি’

আগামী মরশুমে লেজেন্ডস লিগে খেলবেন সফলতম টাইগার অধিনায়ক মাশরাফি মোর্তাজা। প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফের দেখা যাবে মাশরাফি বিন মর্তুজাকে। লেজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় মৌসুমে খেলবেন বাংলাদেশের সাবেক অধিনায়ক।

ভারতীয় একটি সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে। লেজেন্ডস লিগ ক্রিকেটের-সহ প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী রামান রাহেজা জানিয়েছেন খেলার বিষয়ে ইতোমধ্যে মাশরাফি ইতিমধ্যেই সবুজ সঙ্কেত দিয়েছেন।

মাশরাফির পাশাপাশি এই মৌসুমে ভারতীয় সাবেক স্পিনার হরভজন সিং, ওয়েস্ট ইন্ডিজের লেন্ডন সিমন্স ও দীনেশ রামদিনের খেলার খবর নিশ্চিত করা হয়েছে।

এছাড়া বীরেন্দ্র শেবাগ, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, মুত্তিয়া মুরালিধরন ও পন্টি পানেসারের মতো সাবেক ক্রিকেটারদের খেলার কথা রয়েছে। চলতি বছরের ২০ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর পর্যন্ত টুর্নামেন্টটি চলবে।

গত বছর থেকেই পথ চলা শুরু হয়েছে লেজেন্ডস লিগ ক্রিকেটের। ক্রিকেটের ২২ গজে খেলা একাধিক প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে গত বছর এই লিগের অভিষেক মরশুমের আসর বসেছিল ওমানে।

এই বছরেও সেপ্টেম্বরে ফের শুরু হতে চলেছে লেজেন্ডস লিগ ক্রিকেট (এলএলসি)। এবার এই টুর্নামেন্টের দ্বিতীয় মরশুম। আর এবারের আসরে অংশ নেবেন বাংলাদেশ দলের প্রাক্তন তথা সফলতম অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা।

এর আগে এ বছরই জানুয়ারিতে অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের নিয়ে লেজেন্ডস লিগ ক্রিকেটের প্রথম মৌসুম মাঠে গড়ায়। যেখানে ইন্ডিয়ান মহারাজাস, এশিয়া লায়ন্স ও ওয়ার্ল্ড জায়ান্টস নামে তিনটি দল পারর্ফম করে।

সেবার এশিয়া লায়ন্স দলে বাংলাদেশ থেকে মোহাম্মদ রফিক ও হাবিবুল বাশার ছিলেন। এবারের আসরে অবশ্য শোনা যাচ্ছে আরও নতুন চারটি দল আসবে। প্রথম আসরে এশিয়া লায়ন্সকে হারিয়ে শিরোপা জিতেছিল ওয়ার্ল্ড জায়ান্টস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *