Breaking News

লিটনের ফিফটিতে বড় সংগ্রহের পথে বাংলাদেশ: সর্বশেষ স্কোর

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও ব্যাট হাতে সুবিধা করতে পারছিলেন না লিটন দাস। সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টিতেই ব্যর্থ ছিলেন এই ওপেনার। তবে শেষ ম্যাচে খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি।

অপরাজিত আছেন হাফ সেঞ্চুরি হাঁকিয়ে। ৪১ বল খেলে ৮ বাউন্ডারিতে অর্ধশতক পূরণ করেছেন লিটন। এদিকে, শতরান পূর্ণ হয়েছে বাংলাদেশেরও। ১৬ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ১৩৬ রান।

শান্ত উইকেটে আছেন ৩২ রান নিয়ে। অপর অপরাজিত ব্যাটার লিটনের সংগ্রহ ৭২ রান। এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই করেছিল বাংলাদেশ।

দুই ওপেনার লিটন দাস ও রনি তালুকদারের জুটিতে পঞ্চাশ ছাড়ায় স্বাগতিকদের সংগ্রহ। তবে স্বস্তিতে ছিলেন না দুই ওপেনার। এলোমেলো ব্যাটিংয়ে বারবার পরাস্ত হচ্ছিলেন।

বেশ কয়েকবার সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় সফরকারীরা। ইনিংসের ষষ্ঠ ওভারেই যেমন আর্চারের বলে শর্ট থার্ডম্যানে রনির সহজ ক্যাচ মিস করেন রেহান আহমেদ। জায়গা থেকে নড়তেও হয়নি রেহানের।

অনেক সময় পেয়েছিলেন, দুই হাতে নিয়েওছিলেন কিন্তু শেষ সময়ে তালগোল পাকিয়ে মুঠো থেকে ফস্কে যায় বল! ব্যক্তিগত ১৭ রানের মাথায় নিশ্চিত জীবন পেয়েও ইনিংস বড় করতে পারেননি রনি তালুকদার।

ইনিংসের অষ্টম ওভারেই আদিল রশিদকে রিভার্স সুইপ করতে গিয়ে ক্যাচ তুলে দিলেন বোলারের হাতে! মিস করলেন না রশিদ। ২২ বলে তিন চারে ২৪ রান করেন রনি। তার বিদায়ে ভাঙে ৪৫ বল স্থায়ী ৫৫ রানের জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *