Breaking News

লিজেন্ডস লিগের প্রথম ম্যাচে আজ ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

মাঠে গড়াল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের লিজেন্ডস ক্রিকেট লিগের দ্বিতীয় আসর। শনিবার (১০ সেপ্টেম্বর) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক ইন্ডিয়া লিজেন্ডস এবং সাউথ আফ্রিকা লিজেন্ডস।

৬১ রানের বড় জয় দিয়ে অভিযান শুরু করলো ভারত। আজ রবিবার দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ লিজেন্ডস। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসের বিপক্ষে খেলতে নামবে প্রথম শাহাদাত হোসেন রাজীবরা।

বাংলাদেশ সময় বিকাল ৪টায় কানপুর থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের প্রথম আসরেও খেলেছিল বাংলাদেশ। দ্বিতীয়বারের মতো এই আসরে খেলছে আফতাব-অপিরা।

এবারের আসরে গতবারের তুলনায় গুছিয়ে দল সাজিয়েছে বাংলাদেশ লিজেন্ডস। যেখানে ব্যাটসম্যানদের মধ্যে নাজিমউদ্দীন, আফতাব আহমেদ থেকে শুরু করে মেহররাব হোসেন অপি, অলক কাপালি কিংবা তুষার ইমরানের মতো সাবেক তারকা রয়েছেন।

এছাড়াও বোলারদের মধ্যে এবার শাহাদাত হোসেন রাজীবের পাশাপাশি মোহাম্মদ শরীফ, ইলিয়াস সানি, আবুল হাসানরা রয়েছেন। বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টের অন্য ৭টি দল হলো ইন্ডিয়া লিজেন্ডস,

দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস, অস্ট্রেলিয়া লিজেন্ডস, ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস, শ্রীলঙ্কা লিজেন্ডস, ইংল্যান্ড লিজেন্ডস ও নিউজিল্যান্ড লিজেন্ডস। এতে প্রথমবারের মতো খেলবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াড: নাজিম উদ্দিন, নাজমুস সাদাত, মেহরাব হোসেন অপি, আফতাব আহমেদ, তুষার ইমরান, অলক কাপালি (সহঅধিনায়ক), ধীমান ঘোষ,  আবুল হাসান রাজু, ইলিয়াস মোহাম্মদ, আলমগীর কবির,শাহাদাত হোসেন রাজিব (অধিনায়ক), খালেদ মাসুদ পাইলট, আবদুর রাজ্জাক, ডলার মাহমুদ, মোহাম্মদ শরীফ ও মামুন উর রাশেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *