Breaking News

লক্ষ্য দক্ষিণ আফ্রিকা ম্যাচ, সিডনি পৌঁছে অপেরা হাউসে ফুরফুরে মেজাজে লিটনরা

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রাটা বাংলাদেশ দলের বেশ ভালোভাবেই শুরু হয়েছে। নিজেদের প্রথম ম্যাচে সোমবার হোবার্টে নেদারল্যান্ডসকে ৯ রানে হারিয়ে শুরু হয়েছে টাইগারদের বিশ্বকাপ যাত্রা।

হোবার্ট মিশন শেষে সাকিব আল হাসানের দলের গন্তব্য এখন সিডনিতে। সেখানেই দ্বিতীয় ম্যাচে ২৭ অক্টোবর লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। বাংলাদেশ দল ইতোমধ্যে পৌঁছেছে সিডনিতে।

আর পৌঁছেই শহরের বিখ্যাত অপেরা হাউসে দেখা গেছে টাইগার ক্রিকেটারদের ফুরফুরে মেজাজে। ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন।

সেখানে দেখা গেছে নাজমুল হোসেন শান্ত, ইয়াসির রাব্বি, লিটন দাস এবং মোসাদ্দেক হোসেনকে একসঙ্গে সিডনি শহরের সেই অপেরা হাউসের সামনে খোলামেলা বাতাসে বসে থাকতে।

পোস্ট করা সেই ছবির ক্যাপশনে মোসাদ্দেক লিখেছেন ‘ডে অফ’। এর আগে আজ মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ৩টায় ব্রেট লি এবং গ্লেন ম্যাকগ্রার এই শহরে (সিডনি) এসে পৌঁছায় বাংলাদেশ দল।

যদিও আজ টাইগাররা ছিলেন হোটেল হায়াত রিজেন্সিতে বিশ্রামে, ছিল না কোনো অনুশীলন। বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ২৭ অক্টোবর (বৃহস্পতিবার) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৯টায়।

বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (সহ অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত ও সৌম্য সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *