Breaking News

টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে দ্বিতীয় দ্রুততম হাফসেঞ্চুরির রেকর্ড গড়লেন ‘স্টয়নিস’

টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেল স্বাগতিক অস্ট্রেলিয়া। আজ মঙ্গলবার অস্ট্রেলিয়ার পার্থে মার্ক স্টয়নিসের ১৮ বলে ৫৯ রানের ঝোড়ো ব্যাটিংয়ে শ্রীলঙ্কাকে ৭ উইকেটের বিনিময়ে পরাজিত করেছে অজিরা।

প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা সংগ্রহ করে ১৫৭ রান। জবাবে ব্যাট করতে নেমে ২১ বল আগেই জয়ের বন্দরে পৌঁছে যায় এ্যারন ফিঞ্চের দল। অস্ট্রেলিয়ার হয়ে এ দিন ব্যাট হাতে আবারও ব্যর্থ হন ওপেনার ডেভিড ওয়ার্নার।

১০ বলে ১১ রান করে ফিরে যান এই ওপেনার। পরে ক্রিজে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি মিচেল মার্শ। ১৭ বলে ১৭ রান করে বিদায় নেন এই টপ অর্ডার ব্যাটার।

এরপর অবশ্য গ্লেন ম্যাক্সওয়েল ছোট ক্যামিওতে জয়ের সুভাসই পাচ্ছিল অজিরা। তবে তিনি ফিরে যান ১২ বলে ২৩ রান করে। ম্যাক্সি ফেরার পরের গল্প শুধুই মার্ক স্টয়নিসের।

লঙ্কান বোলারদের করেছেন কচুকাটা। ৬ ছক্কা আর ৪টা চারের সাহায্যে ৫৯ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন এই অজি অলরাউন্ডার। মার্কাস স্টয়নিস মাত্র ১৭ বলে করেন ফিফটি।

যা কিনা টি-টোয়েন্টিতে কোনো অসি ব্যাটারের দ্রুততম এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় দ্রুততম হাফসেঞ্চুরির রেকর্ড। এর আগে ১২ বলে হাফসেঞ্চুরি করে প্রথম স্থানে আছেন ভারতের যুবরাজ সিং।

স্টয়নিসের বিধ্বংসী ব্যাটিংয়েই সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *