Breaking News

ম্যাচ শেষ সাকিব- ‘তার কথায় শান্ত হয়েছি, স্বস্তি পেয়েছি’

জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে বাংলাদেশ জয় পেলেও শেষ বলে অঘটন ঘটতে বসেছিল। স্নায়ুচাপের মুখে প্রতিপক্ষের ব্যাটসম্যানকে দ্রুত স্টাম্পিং করতে গিয়ে বিপদ ঢেকে আনেন উইকেটকিপার নুরুল হাসান সোহান।

শেষ বলে জিম্বাবুয়ের প্রয়োজন ছিল ৫ রান। মোসাদ্দেক হোসেন সৈকতের বলে ডাউন দ্য উইকেটে খেলতে গিয়ে স্টাম্পিং হন মুজারাবানি। তখন জয়ের উল্লাসে মেতে ওঠে বাংলাদেশ।

দুই দলই ম্যাচ শেষে ডাগ আউটের কাছাকাছি চলে গিয়েছিল। কিন্তু আম্পায়ার উভয় দলকে আবার মাঠে ডেকে আনেন। শেষ বলের রিভিউতে দেখা যায় বল গ্লাভসবন্দি করার আগেই স্টাম্প ভেঙ্গে দিয়েছেন সোহান।

তখন নো বলের কল দেন আম্পায়ার। নো বলের কল্যাণে এক রান পায় জিম্বাবুয়ে। শেষ বলে জিম্বাবুয়ের প্রয়োজন ছিল ৪ রান। শেষ বলটি করার আগেই মোসাদ্দেক হোসেন সৈকতের সঙ্গে কথা বলেন অধিনায়ক সাকিব।

অধিনায়ককে অভয় দেন মোসাদ্দেক। শেষ বলে কোনো রান নিতে পারেনি জিম্বাবুয়ে। বাংলাদেশ জয় পায় ৩ রানে। জয়ের আনন্দে মাঠ ছাড়ার পর ফিরে এসে পুরো ঘটনা কীভাবে সামলেছেন?

ম্যাচ শেষে পুরস্কার মঞ্চে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক আথারটনের করা এমন প্রশ্নের উত্তরে বাংলাদেশ অধিনায়ক সাকিব বলেন, আমি মোসাদ্দেকের সঙ্গে কথা বলেছি।

সে আমাকে বলেছে, ‘উদ্বেগের কিছু নেই। আমি ঠিক আছি এবং সবকিছু সামলে নেব।’ তার কথায় আমি শান্ত হয়েছি, স্বস্তি পেয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *