Breaking News

মেসির সঙ্গে একই দলে খেলতে পেরে ধন্য মনে করেন ‘রামোস’

ক্যারিয়ারের বড় একটা সময় একে অন্যের ‘শত্রু’ ছিলেন তারা। দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের হয়ে খেলার ফলে লিওনেল মেসি এবং সার্জিও রামোসের মধ্যে দানা বাধে মাঠের সেই শত্রুতার।

তবে সেসব এখন অতীত, ফরাসি চ্যাম্পিয়ন পিএসজির জার্সি দুজনই এখন একই নৌকার যাত্রী। একসঙ্গে খেলার ফলে দুজনের মধ্যে বন্ধুত্ব যেমন তৈরি হচ্ছে, তেমনি একজন আরেকজনকে প্রশংসায় ভাসিয়ে দিতেই কুণ্ঠাবোধ করছেন না।

এই যেমন মেসির সঙ্গে একই দলে খেলতে পেরে নিজেকে ধন্য মনে করছেন সাবেক রিয়াল অধিনায়ক রামোস। ট্রফি দোঁ চ্যাম্পিয়ন জয়ের পর সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় মেসির প্রশংসায় মেতেছেন তিনি মেসিকে সতীর্থ হিসেবে পাওয়া সম্মানের ব্যাপার।

তার প্রশংসা করতে হয় না, সে নিজের খেলা দিয়েই প্রশংসা আদায় করে নেয়। আশা করি, সে এভাবেই খেলা চালিয়ে যাবে। ট্রফি দোঁ চ্যাম্পিয়নের ম্যাচে নঁতের বিপক্ষে গোলের দেখা পেয়েছেন মেসি এবং রামোস দুজনই।

রক্ষণ এবং গোলরক্ষককে বোকা বানিয়ে ধ্রুপদী চালে বল জালে পাঠিয়ে ম্যাচে প্রথম পিএসজিকে এগিয়ে দিয়েছিলেন মেসি। আর দারুণ এক ব্যাকহিলের মাধ্যমে দলের তৃতীয় গোলটি করেছিলেন রামোস।

পিএসজির ৪-০ গোলের জয়ে বাকি দুটি করেছিলেন দলটির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। গত মৌসুমে যথাক্রমে বার্সেলোনা থেকে মেসি এবং রিয়াল মাদ্রিদ থেকে রামোস পিএসজিতে যোগ দেন।

তবে মৌসুমের একটা বড় অংশ রামোস চোটের কারণে মাঠের বাইরে থাকায় তাদের দুজনকে একসঙ্গে খেলতে দেখা গেছে কমই। তবে এবার দর্শকদের সেই সাধ পূরণ হতে পারে।

ট্ফি দোঁ চ্যাম্পিয়ন জিতে নতুন মৌসুমে শিরোপার খাতা খোলা হয়ে গেছে পিএসজির। আগামী ৬ আগস্ট ক্লেরমন্ট ফুটের বিপক্ষে ম্যাচ দিয়ে শুর হবে তাদের লিগ আঁ মিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *