Breaking News

মার্টিন গাপটিলের রেকর্ড গড়া দিনে উইন্ডিজদের কাছে হারল নিউজিল্যান্ড

মার্টিন গাপটিলের রেকর্ড গড়া দিনে উইন্ডিজদের কাছে হারল নিউজিল্যান্ড। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রাহকের জায়গাটা নিয়ে কিছুদিন ধরেই লড়াই হচ্ছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ও নিউজিল্যান্ডের তারকা ওপেনার মার্টিন গাপটিলের মধ্যে।

রোববার কিংস্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ১৩ বলে ১৫ রান করে ফেরেন গাপটিল।  আর এই রান করার পথেই রোহিত শর্মাকে ছাড়িয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের রেকর্ড নিজের করে নেন গাপটিল।

মার্টিন গাপটিল ১২১ ম্যাচে দুটি সেঞ্চুরি আর ২০টি ফিফটির সাহায্যে ৩ হাজার ৪৯৭ রান করে শীর্ষে রয়েছেন।  দ্বিতীয় পজিশনে থাকা রোহিত শর্মার সংগ্রহ ১৩২ ম্যাচে চার সেঞ্চুরিতে ২৭টি ফিফটির সাহায্যে ৩ হাজার ৪৮৭ রান সংগ্রহ করেন।

এর পর ৯৯ ম্যাচে ৩০টি ফিফটির সাহায্যে ৩ হাজার ৩০৮ রান করে তৃতীয় পজিশনে আছেন ভারতের সাবেক অধিনায়ক ও দলটির অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি।

রোববার গাপটিলের রেকর্ড গড়া ম্যাচে ৭ উইকেটে হারিয়ে ১৪৫ রান করে নিউজিল্যান্ড। টার্গেট তাড়া করতে নেমে ৬ বল হাতে রেখেই ৮ উইকেটের জয় পায় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

এই জয়ে তিন ম্যাচের সিরিজে ২-১ এ সিরিজ জিতে নিয়েছেন স্বাগতিকরা। প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করেই শেষ ম্যাচে ভয়হীন ক্রিকেট খেলে হেরে যায় নিউজিল্যান্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *