Breaking News

বিশ্বকাপ জয় করে মেসির দেখানো পথেই হাঁটলেন ‘ডি মারিয়া’

৩৬ বছরের অপেক্ষা, অবশেষে অধরা স্বপ্ন বাস্তবে ধরা দিয়েছে আর্জেন্টাইন ফুটবলারদের হাতে। প্রতিটি আর্জেন্টিনার সাপোর্টার চাইতেন মেসির হাতে একটি বিশ্বকাপ শিরোপা উঠুক। মেসির পাশাপাশি আরেকটা নামও আসতো,

তা হলো আনহেল ডি মারিয়া, তার হাতেও বিশ্বকাপের সোনালী ট্রফি দেখতে চাইতো আর্জেন্টাইন সমর্থকরা। অবশেষে কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে হারিয়ে সেই স্বপ্ন পূরণ হলো আলবিসেলেস্তেদের।

এবারের বিশ্বকাপই নিজের শেষ বিশ্বকাপ বলে জানিয়েছেন দলটির বিশ্বকাপ জয়ের মহানায়ক লিওনেল মেসি। তবে জাতীয় দল থেকে তিনি এখনই অবসর নিচ্ছেন না। মেসি বলেছেন,

বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে আর্জেন্টিনার জার্সিতে তিনি আরও কিছু ম্যাচ খেলে যেতে চান। এবার মেসির দেখানো পথে হাঁটতে যাচ্ছেন আর্জেন্টিনা দলের অন্যতম নায়ক ডি মারিয়া। যদিও গত জুন মাসে তিনি জানিয়ে ছিলেন, বিশ্বকাপ শেষেই জাতীয় দল থেকে অবসর নিবেন।

কিন্তু এবার তার সিদ্ধান্ত পরিবর্তন করতে যাচ্ছেন।ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’কে ডি মারিয়ার এক আত্মীয় জানান, কাতারে বিশ্বকাপ ফাইনালের রাতে তার কান্নার অন্যতম একটি কারণ ছিল জাতীয় দল থেকে অবসরে যাওয়া নিয়ে।

অবসর নিলে সতীর্থদের সঙ্গে আর খেলতে পারবেন না! তাই বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পরও তাই কেঁদেছিলেন ডি মারিয়া। তবে ৩৪ বছর বয়সী এ উইঙ্গার তার সিদ্ধান্ত পাল্টেছেন বলে জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’।

খবর গোল ডট কম প্রিয় সতীর্থ মেসির পথেই হাঁটবেন তিনি। মেসি যেমন বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর আর্জেন্টিনার জার্সিতে আরও কিছুদিন খেলতে চান, ডি মারিয়াও বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে খেলা চালিয়ে যেতে চান জাতীয় দলে।

আর্জেন্টিনার জনপ্রিয় গণমাধ্যমটির প্রতিবেদক গাস্তন এদুল জানিয়েছেন, আর্জেন্টিনার জার্সিতে খেলা চালিয়ে যেতে চান ডি মারিয়া।

প্রীতি ম্যাচ, বিশ্বকাপ বাছাইপর্ব এমনকি ২০২৪ কোপা আমেরিকার জন্যও তাকে পাওয়া যেতে পারে। তবে এ বিষয়ে জুভেন্টাস তারকার কোনো মন্তব্য প্রকাশ করেনি তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *