Breaking News

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই শক্তিশালী শ্রীলঙ্কাকে হারানোর হুমকি দলো ‘নামিবিয়া’

নামিবিয়া বনাম শ্রীলঙ্কাম্যাচ দিয়ে রবিবার থেকে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিছুদিন আগেই দুর্দান্ত পারফর্মেন্স দেখিয়ে এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে শ্রীলঙ্কা। প্রতিপক্ষ নামিবিয়া সে তুলনায় অনেক দুর্বল।

প্রথম ম্যাচেই যে নামিবিয়ার জন্য কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে- তার আর বলে দিতে হয় না। আফ্রিকান দলটির ব্যাটসম্যান স্টিভেন বার্ড তবু আত্মবিশ্বাসের সঙ্গে বললেন,

প্রথম ম্যাচে তারা শ্রীলঙ্কাকে হারিয়ে দিতে প্রস্তুত! আজ শনিবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বার্ড বলেন, ‘শ্রীলঙ্কা ভালো দল। মাত্রই এশিয়া কাপ জিতে তারা এখানে খেলতে এসেছে এবং এখন ভালো ক্রিকেট খেলছে।

এমন দলের বিপক্ষে বিশ্বকাপ অভিযান শুরু করা হবে কঠিন। জানি, তারা চড়াও হওয়ার মানসিকতা নিয়ে আসবে, তবে আমরাও প্রস্তুত আছি। আমরা অনেক অনুশীলন করেছি এবং গত ১২ মাসে আমাদের অনেক উন্নতি হয়েছে।

প্রস্তুতি ভালো হওয়ায় আমারা এতটাই আত্মবিশ্বাসী যে- আগামীকাল প্রতিদ্বন্দ্বিতা জমিয়ে তাদেরকে হারিয়ে দিতে পারি। অন্যদিকে জয় দিয়ে বিশ্বকাপ শুরু করা ছাড়া কিছুই ভাবছে না শ্রীলঙ্কা।

দলের প্রতিনিধি হিসেবে সংবাদ সম্মেলনে আসা ভানুকা রাজাপাক্ষে বলেন, ‘এশিয়া কাপের পর আমরা এখন খুব আত্মবিশ্বাসী। দলের আবহ দারুণ। আমরা আমাদের ব্যাটিংয়ে মনোযোগী।

যেহেতু এখন গ্রীষ্মের শুরু, তাই কন্ডিশন কিছুটা ভিন্ন হতে পারে। তাই আমরা সেদিকে মনোযোগ রাখছি। এর বাইরে বোলাররাও দারুণ ছন্দে আছে। (দুশমন্থ) চামিরা ও (লাহিরু) কুমারা আমাদের সঙ্গে যোগ দিয়েছে। তারা দলে বাড়তি শক্তি যোগ করবে। ‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *