Breaking News

বিপিএলের প্লে-অফ খেলতে চলে এলেন মঈন আলী-রাজাপাক্ষে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর এখন শেষের দিকে। প্লে অফের চার দল নির্ধারিত হয়ে গেছে। আগামীকাল রবিবার থেকে শুরু হবে প্লে অফ পর্ব। এই উপলক্ষে বড় তারকাদের দলে টানার চেষ্টা করে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

ইতোমধ্যেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিয়েছেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। অন্যদিকে শ্রীলঙ্কান ব্যাটার ভানুকা রাজাপাক্ষেকে নিয়ে এসেছে ফরচুন বরিশাল।

রবিবারের প্রথম ম্যাচে প্রথম এলিমিনেটরে ফরচুন বরিশাল মুখোমুখি হবে রংপুর রাইডার্সের। গতকাল লিগ পর্বের শেষ ম্যাচে তারকাবহুল বরিশালকে হারিয়ে চমকে দিয়েছে খুলনা টাইগার্স।

তাই ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে সাকিব আল হাসানের দল তালিকার চারে থেকে লিগ পর্ব শেষ করেছে। ফাইনাল খেলতে হলে তাদের আরও দুটি ম্যাচ জিততে হবে। এ উপলক্ষে ফেসবুকে রাজাপাক্ষেকে আনার ঘোষণা দিয়েছে বরিশাল,

‘দলে যোগ দিতে শ্রীলঙ্কান ব্যাটসম্যান ভানুকা রাজাপক্ষে ঢাকায় এসে পৌঁছেছেন।’ অন্যদিকে দ্বিতীয় অবস্থানে থেকে গ্রুপ পর্ব শেষ করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ১২ ম্যাচে ৯ জয়ে তাদের পয়েন্ট ১৮।

আগামীকাল প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ানস মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্সের। এই ম্যাচ জিতলেই তার পৌঁছে যাবে ফাইনালে। হেরে গেলে খেলতে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার।

এর মধ্যে কুমিল্লার ওপেনার মোহাম্মদ রিজওয়ান পাকিস্তানে ফিরে গেছেন। তার অভাব পূরণ করতে মঈন আলীকে এনেছে কুমিল্লা। ফেসবুকে তারা সেই খবর নিশ্চিতও করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *