Breaking News

বাটলারের রেকর্ড গড়া সেঞ্চুরিতে রাজস্থান স্বপ্নের ফাইনালে

১৫৮ রানের  টার্গেটে নেমে বাটলারের রেকর্ড গড়া সেঞ্চুরিতে রাজস্থান ফাইনাল নিশ্চিত করেছে। এর আগে এলিমিনেটর রাউন্ডে কলকাতার ইডেন গার্ডেন্সে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ২০৭ রান করেছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর।

সৌজন্যে রজত পাতিদারের অসাধারণ সেঞ্চুরি (১১২ রান)। কিন্তু ফাইনালে ওঠার লড়াইয়ে খুব একটা জ্বলে উঠতে পারেননি দলটির কোনো ব্যাটার। সেই রজত পাতিদারের হাফ সেঞ্চুরির ওপর ভর করে রাজস্থান রয়্যালসকে ১৫৮ রানে লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ব্যাঙ্গালুরু।

আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে টস জিতে ব্যাঙ্গালুরুকেস ব্যাট করার আমন্ত্রণ জানান রাজস্থানের অধিনায়ক সাঞ্জু স্যামসন। টস হেরে ব্যাট করতে নেমে পাতিদারের ৫৮ রানের ওপর ভর করে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে ব্যাঙ্গালুরু।

ব্যাট করতে নেমে শুরুতেই মাত্র ৭ রান করে আউট হয়ে যান বিরাট কোহলি। এরপর ফ্যাফ ডু প্লেসি এবং রজত পাতিদার মিলে ৭০ রানের জুটি গড়ে তোলেন। দলীয় ৭৯ রানের মাথায় ২৭ বলে ২৫ রান করে আউট হয়ে যান ডু প্লেসি। ৪২ বলে ৫৮ রান করেন রজত পাতিদার।

১৩ বলে ২৪ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। এছাড়া মহিপাল লমরর করেন ৮ রান, দিনেশ কার্তিক করেন ৬ রান, শাহবাজ আহমেদ অপরাজিত থকে যান ১২ রানে। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে ব্যাঙ্গালুরু।

রাজস্থানের হয়ে প্রাসিদ কৃষ্ণা এবং ওবেদ ম্যাককয় নেন ৩টি করে উইকেট। ১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট এবং রবিচন্দ্রন অশ্বিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *