Breaking News

‘বাংলাদেশ-জিম্বাবুয়ে’ ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ

বাংলাদেশ এবং জিম্বাবুয়ে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে জিম্বাবুয়ে।ওয়েস্ট ইন্ডিজ সফরের পর আর বড় বিরতি পাচ্ছে না বাংলাদেশ দল। দেশে ফিরে দিন কয়েক বিশ্রাম নিয়েই সীমিত ওভারের সিরিজ খেলতে আবার জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওয়ানা দেবে টাইগাররা।

চলতি মাসের শেষদিকে শুরু এই সফরে তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। আজ (মঙ্গলবার) আনুষ্ঠানিকভাবে সফরের সূচি ঘোষণা করেছে জিম্বাবুয়ে।

ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে দুই ভাগে ২০ এবং ২১ জুলাই দেশে ফিরবেন ক্রিকেটাররা। তারপর দিনকয়েক বিশ্রাম নিয়ে ২৬ জুলাই জিম্বাবুয়ের বিমানে চড়বেন তারা।

জিম্বাবুয়ে পৌঁছে ঠাসবুনটের সূচি বাংলাদেশ দলের। ৩০ জুলাই টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে বাংলাদেশের জিম্বাবুয়ে সফর। এরপর ৩১ ও ২ আগস্ট অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ম্যাচ।

টি-টোয়েন্টি শেষে শুরু হবে ওয়ানডের লড়াই। আগামী ৫, ৭ ও ১০ আগস্ট মাঠে গড়াবে ওয়ানডে সিরিজের তিন ম্যাচ। দুই সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

টি-টোয়েন্টি সিরিজ: ৩০ জুলাই প্রথম টি-টোয়েন্টি; ৩১ জুলাই দ্বিতীয় টি-টোয়েন্টি; ২ আগস্ট তৃতীয় টি-টোয়েন্টি। ম্যাচ শুরু বাংলাদেশ সময় বিকেল ৫টায়।

ওয়ানডে সিরিজ: ৫ আগস্ট প্রথম ওয়ানডে; ৭ আগস্ট দ্বিতীয় ওয়ানডে; ১০ আগস্ট তৃতীয় ওয়ানডে। সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১টা ৩০ মিনিটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *