Breaking News

বাংলাদেশের জয়ের স্বপ্ন কেড়ে নিলেন ‘ডেভিড মালান’

শুরুতে ব্যাট হাতে বাংলাদেশের ব্যাটাররা বড় সংগ্রহ এনে দিতে ব্যর্থ হয়। অল্প পুঁজি নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত পরাজয়ের তিক্ত স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয়েছে টাইগারদের।

বাংলাদেশের দেয়া ২১০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মালানের শতকে আট বল বাকি থাকতেই তিন উইকেটের জয় তুলে নেয় ইংল্যান্ড। বাংলাদেশের দেয়া ২১০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই চাপে ছিল ইংল্যান্ড।

এক পর্যায়ে ১০৩ রানে ৫ উইকেটও হারায় দলটি। তবে এরপরই ঘুরে দাঁড়ায় সফরকারীরা। মঈন আলীকে নিয়ে অনেকটা সময় কাটিয়ে দেন ডেভিড মালান। আর তখনই ম্যাচটা ইংল্যান্ডের দিকে ঝুঁকে পড়ছিল।

এমন সময় আবার আশা জাগান মিরাজ। মঈন আলীকে আউট করে স্বস্তি ফেরান তিনি। তবে এক প্রান্ত আগলে রাখেন ডেভিড মালান। মাথা ঠাণ্ডা রেখে দুর্দান্ত এক শতক

তুলে নিয়ে ইংল্যান্ডের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন তিনি। বাংলাদেশের পক্ষে তিন উইকেট লাভ করেন তাইজুল, এছাড়া দুইটি উইকেট পান মিরাজ। এর আগে, ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের

প্রথম ওয়ানডেতে বড় স্কোর গড়তে ব্যর্থ হয় বাংলাদেশ। শান্ত-রিয়াদের ব্যাটে ভর করে ৪৭.২ ওভারে ২০৯ রানে অলআউট হয় টাইগাররা। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেন শান্ত।

ইংল্যান্ডের আর্চার, মার্ক উড, আদিল রশিদ ও মঈন আলী নেন দুইটি করে উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *