Breaking News

যে কারণে জিদানকে পিএসজির কোচ হিসেবে চান ফ্রান্সের প্রেসিডেন্ট !

২০২৩ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে মওরিসিও পচেত্তিনোর। তবে গুঞ্জন রয়েছে এই গ্রীষ্মেই তাকে ছাঁটাই করতে পারে ফরাসি জয়ান্টরা। এরই মধ্যে আর্জেন্টাইন কোচের বিকল্প খুঁজতে শুরু করেছে তারা।

ফ্রান্সের কিংবদন্তী ও রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিনেদিন জিদানকে না কি প্রস্তাবও দেওয়া হয়েছে। যদিও, পিএসজির প্রস্তাবে জিদান সাড়া দেননি বলেই খবর।

এদিকে, ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ জানিয়েছেন, পিএসজির কোচ হিসেবে তিনি জিদানকে চান। বুধবার (৮ জুন) আরএমসি স্পোর্টসকে ম্যাক্রোঁ বলেন, ‘জিদানের সঙ্গে আমার কথা হয়নি।

তবে একজন খেলোয়াড় ও কোচ হিসেবে তার প্রতি যথেষ্ট শ্রদ্ধা ও সম্মান রয়েছে। এদিকে, ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ জানিয়েছেন, পিএসজির কোচ হিসেবে তিনি জিদানকে চান।

বুধবার (৮ জুন) আরএমসি স্পোর্টসকে ম্যাক্রোঁ বলেন, ‘জিদানের সঙ্গে আমার কথা হয়নি। তবে একজন খেলোয়াড় ও কোচ হিসেবে তার প্রতি যথেষ্ট শ্রদ্ধা ও সম্মান রয়েছে।

বার্নাব্যুতে দুটি লা লিগা এবং তিনটি চ্যাম্পিয়নস ট্রফি জেতা জিদান ২০২০-২১ মৌসুমে রিয়াল মাদ্রিদের দায়িত্ব ছাড়ার পর আর কোনো দলের সঙ্গে যুক্ত হননি।

পিএসজি তাই জিদানকেই মেসি-নেইমারদের কোচ করার সিদ্ধান্ত নিয়েছে। যদিও পচেত্তিনোর সঙ্গে আরও এক বছরের চুক্তি বাকি রয়েছে দলটির। আর্জেন্টাইন কোচ তাই কোনো ‘গুজবে’ কান দিতে রাজি নন।

সম্প্রতি তিনি কালাতান গণমাধ্যম ‘ইস্পোর্ট৩’-এর সঙ্গে আলাপে বলেন, ‘আমার এখনও এক বছরের চুক্তি বাকি আছে। তার মধ্যে অনেক গুজব শোনা যাচ্ছে। আমি তো প্রতি সপ্তাহেই বরখাস্ত হচ্ছি (মিডিয়ার সংবাদে)। পিএসজিতে থাকলে এসব শুনতেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *