Breaking News

বাংলাদেশি সমর্থকদের জন্য দুঃসংবাদ, কিভাবে দেখাবেন উইন্ডিজ সিরিজের খেলা ?

বাংলাদেশি সমর্থকদের জন্য দুঃসংবাদ, কিভাবে দেখাবেন উইন্ডিজ সিরিজের খেলা ? আর মাত্র ৫ দিন পরই মাঠে গড়াবে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

১৬ জুন অ্যান্টিগায় লড়াইয়ে নামবে দুই দল। তবে সিরিজ শুরুর আগে সুখবর মেলেনি বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জন্য। দেশে বসে টেলিভিশনে প্রিয় দলের খেলা দেখা যাবে কিনা সেই অনিশ্চয়তার মেঘ যে কাটেনি এখনো।

শনিবার (১১ জুন) মিরপুরে সংবাদমাধ্যমকে বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলছিলেন, ‘আসলে আমরা যখন কোনো সিরিজ খেলতে দেশের বাইরে যাই, তখন সেটা পুরোটা নির্ভর করে সে দেশের বোর্ড ও তাদের ব্রডকাস্টারদের ওপর।

এখানে বিসিবির কোনো হাত থাকে না। সঙ্গে যোগ করেন টিটু, ‘আমরা কেবল অনুরোধ করতে পারি সংশ্লিষ্ট বোর্ডকে যেন আমাদের দেশে সম্প্রচার করতে পারে। এ ছাড়া আমাদের আনুষ্ঠানিকভাবে কিছু করার থাকে না।

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ২০১৮ সালের পর আবার উইন্ডিজ সফরে গেছে বাংলাদেশ দল। যেখানে ২ টেস্টের সঙ্গে সমান ৩টি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজ খেলবে সফরকারীরা।

সাদা পোশাকের ফরম্যাট দিয়ে ১৬ জুন মাঠে গড়াবে দুই দলের লড়াই। তবে এখনো বাংলাদেশে খেলাগুলো সম্প্রচার নিয়ে জটিলতা কাটেনি। যেহেতু হাতে এখনো ৫ দিনের মতো সময় আছে, এই সমস্যার সমাধান হবে বলে মনে করছেন টিটু।

টিটু বলছিলেন, ‘আমি আশা করছি আমাদের (বাংলাদেশি) যেসব চ্যানেল আছে, খেলা সম্প্রচারের সাথে জড়িত, তারা কোনো উপায় বের করে আমাদের জনগণের জন্য একটা ব্যবস্থা বের করবে।’

বাংলাদেশে সাধারণত দেশ আর দেশের বাইরে টাইগারদের খেলাগুলো সরাসরি সম্প্রাচার করে বেসরকারি দুই টিভি চ্যানেল টি স্পোর্টস আর গাজী টিভি। তাদের সঙ্গে যোগাযোগ করেও ইতিবাচক কোনো তথ্য পাওয়া যায়নি। এই সিরিজ সম্প্রচারে অনিশ্চয়তার সুর তাদের কণ্ঠেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *