Breaking News

বড় অঙ্কের টাকা খরচ করে মেসি ও তার সতীর্থকে দলে নিতে চায় মিয়ামি

বর্তমান ক্লাব পিএসজির সামগ্রিক ভবিষ্যৎ পরিকল্পনার সঙ্গে একমত নন মহাতারকা মেসি। তাই ক্লাবটি নতুন চুক্তিতে মেসিকে রাজি করানোর জোর প্রচেষ্টা চালালেও তিনি সাড়া দিচ্ছেন না। এরপরই মূলত এই আর্জেন্টাইন তারকার ভবিষ্যত ক্লাব নিয়ে জোর গুঞ্জন অব্যাহত রয়েছে।

কেউ বলছেন সাবেক ক্লাব বার্সায় যাচ্ছেন, আবার কারও মতে আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামি কিংবা আল হিলাল হতে পারে মেসির গন্তব্য। ইতোমধ্যে মিয়ামি তার জন্য বড় অঙ্ক খরচ করার কথাই ঘোষণা করেছে।

তবে শুধু মেসিই নন, তার সাবেক ক্লাব সতীর্থকেও পেতে চায় মিয়ামি। এর আগে বহুদিন ধরে মেসিকে নেওয়ার ব্যাপারে মিয়ামির বিষয়টি অন্য মাধ্যমে শোনা গিয়েছিল। তবে এবার আর রাখঢাক না রেখেই বিষয়টি স্বীকার করেছেন ক্লাবটির কোচ ফিল নেভিল।

তিনি জানান, ‘আমি মনে করি বিষয়টা ইন্টার মিয়ামির চেয়ে বড়। মেজর সকার লিগের জন্য এটা অনেক বড় এবং সেটা এখানেই হচ্ছে। আমি মনে করছি এটা আমেরিকার খেলার জগতেরই সবচেয়ে বড় চুক্তি হতে চলেছে।

এরপর ব্রিটিশ সংবাদমাধ্যম ‘দ্য টাইমস’কে আরেকটি সাক্ষাৎকার দেন নেভিল। সেখানে তিনি মেসির সঙ্গে তার সাবেক বার্সা সতীর্থ সার্জিও বুস্কেটসকেও নেওয়ার আগ্রহের কথা বলেন।

নেভিল বলছেন, ‘মেসি ও বুস্কেটসকে দলে ভেড়ানোর বিষয়ে আমাদের আগ্রহ নিয়ে আলোচনা শোনা যাচ্ছে চারপাশে। আমি অবশ্য সেটা অস্বীকার করব না, সেটাকে মিথ্যাও বলব না। আমরা বিশ্বের সেরা ফুটবলারদেরই দলে নিতে চাই।

মেসি ও বুস্কেটস—দুজনই সাম্প্রতিককালের অন্যতম সেরা দুই ফুটবলার। তারা দুজনই গ্রেট ফুটবলার, যারা এখনো এই ক্লাবের জন্য লাভজনক। জুন শেষে মিয়ামিতে মেসি-বুস্কেটস আবারও সতীর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে

এর আগেও কয়েকজন নামি-দামি খেলোয়াড় ক্লাবটিতে খেলেছেন বলে উল্লেখ করেন মিয়ামি কোচ, ‘যখন থেকেই আমি মিয়ামিতে যোগ দিয়েছি, বিশ্বের সেরা ফুটবলারদের সঙ্গেই আমরা যোগাযোগ করেছি।

সার্জিও রামোস, দানি আলভেজ, রবার্ট লেভানডফস্কি, উইলিয়ান, ফ্যাব্রিগাস, লুইস সুয়ারেজ—এদের সবাইকেই তো আপনারা মনে করতে পারেন। চলতি বছরের জুনেই মেসির সঙ্গে পিএসজির দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

একই সময়ে বার্সার সঙ্গেও চুক্তি শেষ হবে বুস্কেটসের। তাই দুজনকে একত্রে দলে নেওয়ার একটা সুযোগ রয়েছে মিয়ামির। তবে এখনো বার্সায় আবারও মেসির যোগ দেওয়ার বিষয়ে সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না বিশ্লেষকরা।

গুঞ্জন রয়েছে বার্ষিক ৩০০ মিলিয়ন বেতনের চুক্তিতে সৌদি ক্লাব আল হিলালেও যেতে পারেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *