Breaking News

নেদারল্যান্ডসের বোলিংয়ে তোপে মাত্র ২০৬ রানে অলআউট পাকিস্তান

নেদারল্যান্ডসের বোলিংয়ে তোপে মাত্র ২০৬ রানে অলআউট পাকিস্তান। প্রথম ম্যাচে পাত্তা না পেলেও দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের ৩১৪ রানের জবাবে ২৯৮ রান পর্যন্ত গিয়েছিল নেদারল্যান্ডস। কিন্তু তৃতীয় এবং শেষ ম্যাচে এসে পাকিস্তানি ব্যাটারদের সামনে রীতিমত আতঙ্কের নামে পরিণত হয়েছে ডাচ বোলাররা।

রটেরডামে টস জিতে ব্যাট করতে নেমে ডাচদের নিয়ন্ত্রি বোলিংয়ের সামনে ৪৯.৪ ওভারে মাত্র ২০৬ রানে অলআউট পাকিস্তান। অধিনায়ক বাবর আজম একাই লড়াই করেছেন স্বাগতিক বোলারদের সামনে।

তিনি একাই করেছেন ৯১ রান। বাকিদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ রান ২৭, মোহাম্মদ নওয়াজের। ২৬ রান করেন ফাখর জামান। শুরুতেই আবদুল্লাহ আশিকের উইকেট হারিয়ে বিপদে পড়ে পাকিস্তান। আশিক ৫ বলে করেন ২ রান।

ফাখর জামান আর বাবর মিলে ৫৫ রানের জুটি গড়ে চেষ্টা করেন বিপর্যয় সামাল দেয়ার। কিন্তু ২৬ রান করে ফাখর বিদায় নিলে যে বিপর্যয় শুরু হয়, সেটা আর থামানো যায়নি। আগা সালমান করেন ২৪ রান।

খুশদিল শাহ ২, মোহাম্মদ হারিস ৪, মোহাম্মদ নওয়াজ ২৭, মোহাম্মদ ওয়াশিম ১১, নাসিম শাহ ৩ এবং জাহিদ মাহমুদ আউট হন ৯ রান করে। ডাচদের হয়ে বাস ডি লিডি নেন ৩ উইকেট।

২ উইকেট নেন ভিভিয়ান কিংমা। ১টি করে উইকেট নেন আরিয়ান দত্ত, শারিজ আহমাদ এবং লোগান ফন ভিক। বাবর আজম শেষ কিছুদিন ধরেই আছেন দারুণ ছন্দে আছেন। নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সুপার লিগের সিরিজেও এর ব্যতিক্রম হয়নি।

প্রথম দুই ম্যাচে ৭৪ আর ৫৭ রানের ইনিংসের পর আজ শেষ ম্যাচেও খেললেন ৯১ রানের ইনিংস। এরপরও পাকিস্তানের রান কোনোক্রমে দুইশ পেরিয়েছে, তার দায়টা ব্যাটিং অর্ডারের বাকি ক্রিকেটারদের। বাবরের আগে পরে যে কেউই ৩০ রানের কোটাও পেরোতে পারেননি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *