Breaking News

নড়বরে ব্যাটিংয়ে প্রথম সেশনেই ৪ উইকেট হারালো বাংলাদেশ

মিরপুর টেস্টের তৃতীয় দিনের শুরুতেই ওপেনার শান্তকে হারায় বাংলাদেশ। আগের দিনের সাত রান করা শান্ত আজ যোগ করেন মাত্র ছয় রান। রবীচন্দন অশ্বিনের লেন্থ বল ডিফেন্ড করতে গিয়ে লেগ বিফোরের ফাঁদে পড়েন বাঁহাতি এ ব্যাটার।

এরপর মোহাম্মদ সিরাজের দুর্দান্ত এক ডেলিভারি মুমিনুলের ব্যাট ছুঁয়ে চলে গেছে উইকেটরক্ষক রিশাভ পান্তের হাতে। মুমিনুলও করেন ৫। মুমিনুলের পরে হাল ধরার চেষ্টা করেন অধিনায়ক সাকিব।

কিন্তু দলীয় রান পঞ্চাশ পেরোতে সাজঘরে ফেরেন টাইগার দলপতিও। সাকিবের বিদায়ে এখন বেশ চাপের মুখে বাংলাদেশ। সেই চাপ সামলাতে পারলেন না অভিজ্ঞ মুশফিকুর রহিমও।

লাঞ্চ বিরতির মিনিট পাঁচেক আগে চতুর্থ উইকেট হিসেবে বিদায় নিয়েছেন মুশফিকুর। অক্ষর প্যাটেলের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ৯ রান করে বিদায় নেন তারকা এই ব্যাটার।

তাই দিনের প্রথম সেশনে টাইগাররা হারিয়েছে ৪ উইকেট। লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে দলের সংগ্রহ ৭১ রান। ফলে ভারতের থেকে এখনও ১৬ রানে পিছিয়ে সাকিব আল হাসানের বাংলাদেশ।

এর আগে সিরিজের শেষ টেস্টে টস জিতে প্রথম ইনিংসে ২২৭ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাটিংয়ে নেমে শুরুতে কিছুটা বিপর্যয়ে পড়েলেও ঋষভ পান্ত ও শ্রেয়াস আইয়ারের ব্যাটে শেষ পর্যন্ত ৩১৪ রানে থামে ভারত।

৮৭ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে আবারও ব্যাট করছে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *