Breaking News

তাসকিনের বোলিং অ্যাকশন দেখে বাংলাদেশের সেরা ফাস্ট বোলারের খ্যাতি দিলেন ‘চামিন্দা ভাস’

বিপিএল দল ঢাকা ডমিনেটর্সের প্রধান কোচ হিসেবে বাংলাদেশে এসেছেন চামিন্দা ভাস। শ্রীলঙ্কার এই কিংবদন্তি পেসার বাংলাদেশের ক্রিকেটের ভালোই খোঁজ খবর রাখেন। তারকাবহুল ঢাকায় তিনি পাচ্ছেন তাসকিন আহমেদকে।

যিনি ক্যারিয়ারের সোনালী সময় কাটাচ্ছেন। সব ধরনের উইকেটে বল হাতে ঝড় তুলছেন। এই তরুণ পেসার আজ চামিন্দা ভাসের প্রশংসাও আদায় করে নিলেন। সেইসঙ্গে আরেক তরুণ পেসার শরীফুলের প্রশংসাও করেছেন ভাস।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে চামিন্দা ভাস বলেন, ‘সাম্প্রতিক সময়ে তাসকিন সত্যিই ভালো করছে। সব ধরনের কন্ডিশনে মানিয়ে নিয়েছে। বাংলাদেশ ক্রিকেটের সেরা ফাস্ট বোলার হিসেবে সে খুব ভালো করছে।

পুরোটাই আত্মবিশ্বাস ও ইতিবাচক মনোভাবের বিষয়। আমি নিশ্চিত সে ঢাকা ডমিনেটর্সের হয়েও সেরাটা দেবে। আমি শরিফুলকে দেখেছি বাংলাদেশের হয়ে খেলতে। সে খুবই প্রতিভাবান বোলার।

এখনও তরুণ। বাংলাদেশের হয়ে খেলার জন্য তার সামনে অনেক বছর পড়ে আছে। তার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। প্রথমবারের মতো দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজি লিগের কোচ হিসেবে এসেছেন ভাস।

নতুন অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘আমি খুবই রোমাঞ্চিত। টুর্নামেন্ট শুরুর অপেক্ষায় রয়েছি। অনেক তাড়না কাজ করছে আমার মধ্যে। দল নিয়ে আমি আত্মবিশ্বাসী। টুর্নামেন্ট শুরুর দিকে তাকিয়ে বাছি।

আজকে মাত্র প্রথম দিনের অনুশীলন হলো। টুর্নামেন্ট শুরুর আগে আমাদের হাতে সময় আছে। ছেলেরা মাঠে নামতে মুখিয়ে রয়েছে। আমরা সেরা প্রস্তুতির চেষ্টা করছি।

তাসকিন আহমেদ, সৌম্য সরকার, আল-আমিনসহ (হোসেন) আমাদের মানসম্পন্ন খেলোয়াড় রয়েছে। আমাদের দল ভালো। টুর্নামেন্ট শুরুর দিকে তাকিয়ে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *