Breaking News

ঢোল বাজিয়ে মেসিদের জয় উৎযাপন করলেন ‘মাশরাফি’, আক্ষেপ ঝরালেন ম্যারাডোনার

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যে আর্জেন্টিনার পাঁড় ভক্ত- সেটা সবার জানা। তার চেয়েও বড় ভক্ত ডিয়াগো ম্যারাডোনার। ৩৬ বছরের অপেক্ষা শেষে গতকাল ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা।

ক্যারিয়ারের শেষপ্রান্তে এসে বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরেছেন লিওনেল মেসি। প্রিয় দলের এই অর্জনে আনন্দে ভাসছেন মাশরাফি।
সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওতে দেখা যায়, মাশরাফি ঢোল বাজাচ্ছেন।

তার তালে তালে চলছে সম্বস্বরে ‘মেসি’ ‘মেসি’ বলে চিৎকার। সেই উদযাপনে ছিল মাশরাফির দুই সন্তানও। ক্যাপশনে মাশরাফি লিখেছেন, ‘বোঝার পরে আমার ২৮ বছরের অপেক্ষা। শেষমেশ উদ্‌যাপনটা বাচ্চাদের সঙ্গেই করতে পারলাম।

অভিনন্দন আর্জেন্টিনা। আল্লাহ যদি বাঁচিয়ে রাখেন, ইনশা আল্লাহ কোনো একদিন বাংলাদেশের জন্য এমন উদ্‌যাপন করতে চাই।  এছাড়া ব্যক্তিগত ফেসবুক আইডিতে মাশরাফি স্মরণ করেছেন ম্যারাডোনাকে।

তিনি লিখেছেন, ‘আমিও আজ আবেগাক্রান্ত, আর্জেন্টিনার জয় দেখেছি অনেক, কিন্তু বিশ্বকাপ জয় প্রথম। লিও তোমার প্রতি অফুরান ভালোবাসা। কিন্তু আমার গুরু তো স্রেফ একজন, যে আজ এই পৃথিবীতে নেই।

সে থাকলে আজ কী করত কে জানে! তার মতো আবেগ দিয়ে কেউ ফুটবল খেলেছে কি না সন্দেহ। গুরু তোমায় আজ অনেক মিস করছি। ওপারে ভালো থেকো, দ্য গ্রেটেস্ট ম্যারাডোনা।

গত ৩৬ বছর অনেক কটু কথা শুনতে হয়েছে আর্জেন্টিনার খেলোয়াড়- কোচিং স্টাফ থেকে শুরু করে সমর্থকেরা। সেই সব দিনের কথা স্মরণ করে মাশরাফি আরও লিখেছেন, ‘অভিনন্দন আর্জেন্টিনা, অভিনন্দন মেসিবাহিনীকে।

স্পেশালি কোচ স্কালোনিসহ পুরো কোচিং স্টাফকে। সেই সাথে অভিনন্দন বাংলাদেশসহ পৃথিবীর লক্ষ লক্ষ আর্জেন্টিনা–সমর্থকদের, যারা হাজারো কটুক্তি আর কথা হজম করে, শুধু এই দিনটার অপেক্ষায় ছিল। আজ তোমাদের আনন্দ করার দিন, আর অন্যদের দেখার। ‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *