Breaking News

টি-১০ লিগের প্লেয়ার ড্রাফটসে বাংলাদেশি খেলোয়াড় নেবে দল ‘বাংলা টাইগার্স’

আসন্ন টি-১০ লিগের ড্রাফটে, বাংলা টাইগার্সের নজর থাকবে বাংলাদেশি ক্রিকেটারদের দিকে। এরই মধ্যে তারা নিশ্চিত করেছে মোহাম্মদ আমির, কলিন মুনরো, এভিন লুইসদের সার্ভিস। এখন ড্রাফট থেকে তরুণ খেলোয়াড় দলে নিতে চাইছে ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ।

আইকন ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসানের দলে যোগ দেয়াও নিশ্চিত। বৃহস্পতিবার ( ২৫ আগস্ট) জমকালো অনুষ্ঠান থেকে আসবে ঘোষণা। পুরনো সেট আপে ফিরছে বাংলা টাইগার্স।

তিন বছর পর আবারও বাঘদের দায়িত্বে কোচ আফতাব আহমেদ। যার অধীনে শেষবার তৃতীয় হয়েছিল টাইগার্স। মেন্টর হিসেবে ফিরেছেন নাজমুল আবেদীন ফাহিম। আসছে মৌসুমের জন্য দল গোছানো শুরু করে দিয়েছে টাইগার্স।

পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির ও লঙ্কান পাথিরানাকে রিটেইন করার সঙ্গে তারা স্কোয়াডে যুক্ত করেছে এভিন লুইস ও কলিন মুনরোকে। বাকি শুধু আইকন ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসানের নাম ঘোষণা।

দেশের ঘরোয়া ক্রিকেটে সবশেষ দুই আসর ডিপিএল ও বিপিএলে সাকিবের সঙ্গে কাজ করেছেন আফতাব ও নাজমুল আবেদীন। এবার টি-১০ লিগে দেখা যাবে তাদের রসায়ন। দলে আফতাব-ফাহিমদের অন্তর্ভুক্তি স্বপ্নবাজ করছে বাংলা টাইগার্সকে।

বাংলা টাইগার্সের স্বত্বাধিকারী ইয়াসিন চৌধুরী বলেন, ফাহিম ভাইকে আমি অনেকদিন থেকেই চিনি। সবচেয়ে বড় ব্যাপার হলো উনি প্লেয়ারদের মেন্টালিটি বুঝতে পারেন। প্লেয়ারদের মেন্টালিটি অনুযায়ী

গাইডলাইন দিতে পারেন। সো ফাইম স্যার অ্যাজ এ মেন্টর উড বি ফ্যান্টাসটিক। টি-টেন ফরম্যাটটি পুরোপুরি পাওয়ার ক্রিকেট, পাওয়ার ব্যাটিং, পাওয়ার হিটিংয়ের ব্যাপার।

সো আফতাব ইজ অল অ্যাবাউট পাওয়ার হিটি পাওয়ার হিটিং প্যাক। আফতাব অবশ্যই টিমে যথেষ্ট কন্ট্রিবিউট করবে এবং ভালো করবে বলে আমি আশা করি। বাংলাদেশ ক্রিকেটের আইকন সাকিব আল হাসান থাকছেন।

এর বাইরেও ড্রাফটে দেশের ক্রিকেটারদের দিকে নজর রাখবে বাংলা টাইগার্স। তরুণ কিছু ট্যালেন্টও আছে তাদের টার্গেটে। টিম কো-অর্ডিনেটর জাফির ইয়াসিন চৌধুরী বলেন, ফাহিম স্যারের সঙ্গে আমার কথা হয়েছে, আফতাব ভাইয়ের সঙ্গেও কথা হয়েছে।

আমরা অবশ্যই এবার বাংলাদেশি প্লেয়ার ড্রাফট থেকে পিক করব। উই আর ফোকাসিং মোর অন টু দ্য ইয়ং প্লেয়ার। সাকিব অ্যাজ এ ক্যাপ্টেন, ইট উইল বি অ্যাডেড মোর ভ্যালু অন দ্য টিম। টি-২০ বিশ্বকাপের পর, আগামী ২৩ নভেম্বর শুরু হবে আবুধাবি টি-১০ লিগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *