Breaking News

টি-টোয়েন্টি লিগ খেলতে সাকিব কানাডায়, আফ্রিকায় গেলেন ‘তাসকিন-মুশফিক’

কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে যাবেন সাকিব আল হাসান, আর জিম্বাবুয়েতে জিমআফ্রো টি-টোয়েন্টি লিগ খেলতে যাবেন তাসকিন আহমেদ এবং মুশফিকুর রহিম। তিনজনই একইসঙ্গে বিমানবন্দরে আসলেন, উঠলেন একই ফ্লাইটে।

এমিরেটস এয়ারলাইন্সে করে গতকাল দিবাগত রাত পৌনে ২টায় ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন বাংলাদেশ দলের এই তিন ক্রিকেটার। তবে, একই ফ্লাইটে করে গেলেও দুবাই গিয়ে পথ আলাদা হয়ে যাওয়ার কথা

তিনজনের। দুবাই থেকে সাকিব আল হাসান উঠবেন কানাডার বিমানে এবং তাসকিন-মুশফিক ওঠার কথা জিম্বাবুয়ের বিমানে।কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলার জন্য মঙ্গলবার সন্ধ্যায়ই বিমানে ওঠেন বাংলাদেশ দলের আরেক ক্রিকেটার লিটন দাস।

রাতে গেলেন সাকিব আল হাসান। আগামী ২০ থেকে ২৯ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে জিম আফ্রো টি-টেন লিগের অভিষেক আসর। পাঁচটি ফ্র্যাঞ্চাইজি অংশ নিচ্ছে এবারের প্রতিযোগিতায়। তাসকিন খেলবেন বুলাওয়ায়ো ব্রেভসে,

মুশফিকের দল জোবার্গ বাফেলোস। অন্য দলগুলো হলো- হারারে হারিকেনস, ডারবান কালান্দার্স, ও কেপ টাউন স্যাম্প আর্মি।কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সারে জাগুয়ার্সের হয়ে খেলবেন লিটন দাস।

সাকিব খেলবেন মন্ট্রিল টাইগার্সের হয়ে। ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেলের সঙ্গে এই দলে আইকন প্লেয়ার হিসেবে রয়েছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *