Breaking News

চ্যাম্পিয়ন হয়ে সম্পূর্ণ আত্মবিশ্বাস নিয়েই অস্ট্রেলিয়ায় বিশ্বকাপে যাচ্ছি: বাবর আজম

কয়েকদিন পরই অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এর আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতেছে পাকিস্তান। বাংলাদেশ-নিউজিল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর পাকিস্তানের চোখ এবার বিশ্বকাপে।

নিউজিল্যান্ড থেকে আত্মবিশ্বাস সঙ্গে নিয়েই অস্ট্রেলিয়ায় যাচ্ছেন বাবর আজমরা। ফাইনালের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাক অধিনায়ক বাবর আজম বলেন, ‘যেভাবে দল খেলেছে, সেজন্য সবাইকে কৃতিত্ব দিচ্ছি।

ডেথ ওভারে দুর্দান্ত ছিল আমাদের বোলাররা। মিডল অর্ডারও দারুণ করেছে। অসাধারণ খেলেছে হায়দার ও নওয়াজ। এভাবেই আমাদের সামনে এগিয়ে যেতে হবে, পারফর্ম করতে হবে।

আমরা আত্মবিশ্বাস নিয়েই অস্ট্রেলিয়ায় যাচ্ছি। ২২ বলে অপরাজিত ৩৮ রানের ইনিংস খেলে পাকিস্তানকে চ্যাম্পিয়ন বানাতে সাহায্য করেছেন মোহাম্মদ নওয়াজ। ইশ সুধির করা পাক ইনিংসের ১৫তম ওভারে নওয়াজ ও হায়দার নিয়েছেন ২৫ রান।

সে বিষয়ে কথা বলতে গিয়ে নওয়াজও জানালেন বিশ্বকাপের জন্য মুখিয়ে আছেন তারা, ‘(সুধির) ওই ওভারে আমরা বাতাসের গতিকে কাজে লাগিয়েছি। হায়দার দুটি বাউন্ডারি মারে, এরপর সুযোগটা নিই আমি।

তবে এখানে ঠান্ডা অনেক বেশি। পাকিস্তান-শ্রীলঙ্কার মত দেশ থেকে এসে এখানে নিজেদের মানিয়ে নেয়া কঠিন। এখন আমরা বিশ্বকাপের দিকেই তাকিয়ে আছি। উইকেট স্লো হওয়ার পরও ফিল্ডিং নেয়া প্রসঙ্গে বাবর বলেন,

উইকেট দেখার পরও টসের সময় আমি আমার চিন্তা পরিবর্তন করিনি। উইকেটও তেমনটাই ছিল (কিছুটা স্লো)। (এই জয়ের পর) আত্মবিশ্বাস নিয়েই আমরা অস্ট্রেলিয়া বিশ্বকাপে যেতে পারবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *