Breaking News

চ্যাম্পিয়নস লিগে টিকে থাকার লড়াইয়ে আজ মাঠে নামছে বার্সা, হাঁড়লেই বিদায়

এবারের মৌসুমে লা লিগায় বার্সেলোনা দুর্বার। মৌসুমে হারের তেতো স্বাদ পায়নি এখনো। চ্যাম্পিয়নস লিগে সেই বার্সার গল্পটাই উল্টো। মৃত্যুকূপ খ্যাত গ্রুপ ‘সি’তে বায়ার্ন মিউনিখ ও ইন্টার মিলানের কাছে হেরে খাদের কিনারায় জাভি এর্নান্দেসের দল।

আজ ন্যু ক্যাম্পে ফিরতি লেগে ইন্টারকে হারাতে না পারলে টানা দ্বিতীয় মৌসুম গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণায় পুড়তে হতে পারে তাদের। বায়ার্ন ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়ে গোলের ফোয়ারা ছুটিয়েছেন রবার্ত লেভানদোস্কি।

১১ ম্যাচে লক্ষ্যভেদ করেছেন ১২ বার। হ্যাটট্রিক করেছেন চ্যাম্পিয়নস লিগে। তবে সর্বশেষ দুই ম্যাচে তিনি গোলহীন। আজ ইন্টারের সঙ্গে বাঁচা-মরার ম্যাচে লেভানদোস্কির পায়ে যত বেশি সম্ভব বল পাঠানোর পথ খুঁজছেন জাভি,

‘আন্তর্জাতিক বিরতির আগে আমরা উড়ছিলাম। এখন সেটা পারছি না। লেভা সেভাবে পাসও পাচ্ছে না। জিততে হলে আমাদের সেই পথটা খুঁজে বের করতে হবে।

ইন্টার এমনিতে রক্ষণে প্রাচীর গড়ে পাল্টা আক্রমণে খেলা দল। প্রথম লেগে পাঁচজন ডিফেন্ডার নিয়ে বার্সার আক্রমণগুলো ভোঁতা করেছে তারা।

আজ ন্যু ক্যাম্পে একই কৌশলে পয়েন্টে ভাগ বসানোর চেষ্টা করবে ঐতিহ্যবাহী এই দল।  বার্সাকে জিততে না দিলে নক আউটে খেলার পথ যে মসৃণ হবে তাদের।

গ্রুপের অপর ম্যাচে টানা তিন জয়ে নক আউটে এক পা দিয়ে রেখেছে বায়ার্ন। আজ ভিক্তোরিয়া প্লজেনকে হারালে পরের রাউন্ড অনেকটাই নিশ্চিত হয়ে যাবে ইউলিয়ান নাগালসমানের দলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *