Breaking News

কিউইদের বিপক্ষে লো স্কোরিং ম্যাচেও কষ্টে অর্জিত জয় ভারতের

লো স্কোরিং ম্যাচ। তবে তাতে উত্তেজনার কোনো কমতি ছিল না। নাটকীয় ম্যাচে শেষ পর্যন্ত জয়ের দেখা পায় ভারত। রোববার (২৯ জানুয়ারি) সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারিয়েছে ভারত।

এই জয়ের ফলে সিরিজে ১-১ সমতা আনে হার্দিক পান্ডিয়ারা। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্বান্ত নেয় নিউজিল্যান্ড। ভালো শুরুর ইঙ্গিত দিয়েও পাওয়ার প্লেতেই বিদায়

নেন নিউজিল্যান্ডের দুই ওপেনার ফিন অ্যালেন ও ডেভন কনওয়ে। দলীয় ২৮ রানে দুই ওপেনারকে হারানোর পর আর শুরুর ধাক্কা কাটিয়ে উঠতে পারেনি নিউজিল্যান্ড। ভারতীয় স্পিনারদের সামনে অসহায় হয়ে পড়ে মিডল-অর্ডার।

এতে ৮০ রানে ছয় উইকেট হারিয়ে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে কিউইরা। শেষ পর্যন্ত অধিনায়ক মিচেল স্যান্টনারের ব্যাটে লজ্জা থেকে রক্ষা পায় নিউজিল্যান্ড। ব্যাটারদের ব্যর্থতার দিনে ২০ ওভারে ৮ উইকেটে ৯৯ রানের সংগ্রহ পায় নিউজিল্যান্ড।

১০০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে চতুর্থ ওভারে প্রথম উইকেট হারায় ভারত। ১১ রান করে ফিরেন ওপেনার শুভমান গিল। নবম ওভারে বিদায় নেন টেস্ট মেজাজে ব্যাট করা আরেক ওপেনার ইশান কিষাণ।

৩২ বলে ১৯ রান করে রান আউট হন তিনি। মিডল-অর্ডারে রাহুল ত্রিপাঠি ১৩ ও সুন্দর ১০ রানে আউট হন। ১৫তম ওভারে ৭০ রানে চতুর্থ উইকেট হারায় ভারত। এমন অবস্থায় শেষ ৫ ওভারে ২৭ রানের প্রয়োজনে

নিউজিল্যান্ডের বোলারদের বিপক্ষে দ্রুত রান তুলতে পারেনি সূর্যকুমার যাদব ও পান্ডিয়া। শেষ ওভারের প্রথম চার বলে ৩ রান আসার পর পঞ্চম বলে বাউন্ডারি মেরে ভারতের জয় নিশ্চিত করেন সূর্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *