Breaking News

এশিয়া কাপের বিমানযাত্রায় কুরআন পড়ে মোহাম্মাদ রিজওয়ান ব্যাপক প্রশংসিত

এবার এশিয়া কাপের বিমানযাত্রায় কুরআন পড়ে মোহাম্মাদ রিজওয়ান ব্যাপক প্রশংসিত। সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যেই পাকিস্তানের উইকেট কিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের নানা ভিডিও ভাইরাল হয়।

ভাইরাল বেশিরভাগ ভিডিওতে তাকে ইসলামের নানা বিষয় ফুটিয়ে তুলতে দেখা যায়। এবারও টিক সেরকমই একটি ভিডিও ভাইরাল হলো। ভিডিওতে দেখা যায়, এশিয়া কাপে দুবাই যাওয়ার সময় বিমানে বসে পবিত্র কুরআন তেলাওয়াত করছেন রিজওয়ান।

মঙ্গলবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) টুইটার একাউন্টে ওই ভিডিওটি শেয়ার করা হয়। পরে পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ বুধবার ভিডিওটি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।

তারপর থেকেই এটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ওই ভিডিওতে দেখা যায়, সকল পাক ক্রিকেটারই বিমানে বসে যার যার মতো করে সময় কাটাচ্ছেন।

কিন্তু মোহাম্মদ রিজওয়ান ব্যতিক্রম তিনি মনোযোগসহকারে পবিত্র কুরআন তেলাওয়াত করছেন। বিমানে বসে রিজওয়ানের এই কুরআন তেলাওয়াত মুগ্ধ করেছে বিশ্বের অসংখ্য ভক্তকে।

তাদের অনেকে আসন্ন এশিয়া কাপে রিজওয়ান ও পাকিস্তান ক্রিকেট টিমের জন্য শুভ কামনা জানিয়েছেন। উল্লেখ্য যে পাকিস্তান ক্রিকেট টিম স্বাগতিক নেদারল্যান্ডকে হোয়াইটওয়াশ করার পর আমস্টারডাম থেকে বিমানে করে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে যাওয়ার সময় ভিডিওটি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *