Breaking News

আগামী বিশ্বকাপে যে পাঁচজনে বাজি ধরলেন কিংবদন্তি অলরাউন্ডার ‘শেন ওয়াটসন’

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে পাঁচ ক্রিকেটারের ওপর বাজি ধরেছেন কিংবদন্তি অলরাউন্ডার শেন ওয়াটসন। তার মধ্যে একজন করে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও ভারতের ক্রিকেটার আছেন।

তালিকায় দু’জন আছেন পাকিস্তান ক্রিকেট দল থেকে। দ্য আইসিসি রিভিউ অনুষ্ঠানে উপস্থাপিকা সাঞ্জানা গনেষার প্রশ্নের জবাবে বিশ্বকাপে ভালো করবে এমন পাঁচ ক্রিকেটারের নাম বলেন তিনি।

তাদের পক্ষে বাজি ধরার কারণও উল্লেখ করেন। তার তালিকায় বোলার আছেন মাত্র একজন। বাবর আজম কিংবদন্তি ওয়াটনসন প্রথম বলেছেন পাকিস্তান অধিনায়ক ও টপ অর্ডার ব্যাটার বাবর আজমের নাম।

তিনি বলেন তিনি টি-২০ সেরা ব্যাটার। কীভাবে কর্তৃত্ব করতে হয় জানেন। কম ঝুঁকি নিয়ে সেরা বোলারদের বিপক্ষে দ্রুত রান তুলতে পারেন। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপে টেকনিক খুব গুরুত্বপূর্ণ। সেটা তার আছে।

সূর্যকুমার যাদব: টি-২০ ব্যাটিং র‌্যাংকিংয়ে দুইয়ে উঠে আসা ভারতীয় ব্যাটার সূর্যকুমারকে নিয়ে ওয়াটসন বলেন, ‘আমার তালিকায় দ্বিতীয় সূর্যকুমার। উল্লেখ করার মতো ছন্দে আছেন তিনি।

অবাক হবো না যদি কেএল রাহুল ভালো করে। কারণ অস্ট্রেলিয়ার কন্ডিশনে ভালো খেলার রেকর্ড আছে তার। ডেভিড ওয়ার্নার: সাবেক সতীর্থ ওয়ার্নারকে তিনে রেখেছেন ওয়াটসন, ‘গত বছর বিশ্বকাপের সেরা ক্রিকেটার হয়েছেন তিনি।

আইপিএলে দিল্লির হয়ে রান পেয়েছেন। তার ক্ষুধা আছে। ঘরের মাঠে ভালো করতে চান তিনি। জস বাটলার দুটি পঞ্চাশ ওভারের বিশ্বকাপ জয়ী ওয়াটসন বলেন আইপিএলে অনেক ম্যাচ গেছে তাকে কেউ আউট করতে পারেনি।

চারটি সেঞ্চুরি করেছেন তিনি। ফর্মে থাকলে মনে হয় ওকে আউটই করা যাবে না। বিশ্বের সেরা সব বোলারদের যেকোন জায়গায় বাউন্ডারি মারতে পারেন তিনি। অস্ট্রেলিয়ার কন্ডিশনও তার চেনা। সুতরাং বাটলার কর্তৃত্ব করতে যাচ্ছেন।

শাহিন আফ্রিদি একমাত্র বোলার হিসেবে ওয়াটসন বেছে নিয়েছেন শাহিন আফ্রিদিকে তার উইকেট নেওয়ার ক্ষমতা বিশেষ। নতুন বলে কীভাবে তিনি সেরাদের আউট করেছেন গত বিশ্বকাপে দেখেছি।

অস্ট্রেলিয়ায় তিনি কর্তৃত্ব করলে আমি অবাক হবো না। তাকে নিয়ে চিন্তা হলো, শুরুতে উইকেট না নিলে শেষে একটু খারাপ করেন তিনি। আশা করছি ওটা নিয়ে শাহিন কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *