Breaking News

এমবাপ্পেকে দলে ভেড়াতে প্রিমিয়ার লিগের তিন ক্লাব সুযোগের অপেক্ষায়

বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার ফ্রান্সের কিলিয়ান এমবাপ্পে। ফরাসি ক্লাব পিএসজিতে মেসি-নেইমারের মতো তারকা ফুটবলার থাকলেও আলো ছড়িয়ে যাচ্ছেন এই ফরোয়ার্ড। নামিদামি যে কোন ক্লাবের বড় আকর্ষণ এমবাপ্পে।

যদিও ফরাসি এই ফরোয়ার্ডের ক্লাব ছাড়ার সম্ভাবনা খুবই কম তবুও তাকে দলে ভেড়াতে সুযোগের অপেক্ষার ইংলিশ প্রিমিয়ার লিগের তিন ক্লাব। গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী,

আগামী দলবদলে এমবাপ্পের ওপর নজর রাখছে ইপিএলের তিন ক্লাব। যদি কোনো সুযোগ আসে তাহলে তারকা এই ফুটবলারকে দলে ভেড়াতে বেশ আগ্রহী তারা।

২০২৫ সাল পর্যন্ত পিএসজির সাথে চুক্তি থাকা এমবাপ্পের ক্লাব ছাড়ার সম্ভাবনা খুবই কম।  তবে, দলবদলের মার্কেটে যে কোন কিছুই ঘটতে পারে, আর সে আশাতেই রয়েছে ইপিএলের লিভারপুল, চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড।

এমবাপ্পের প্রতি আগ্রহ থাকা তিন ক্লাবই ভালো মানের ফরোয়ার্ডের অভাবে ভুগছে। শীতকালীন দলবদলে ব্যাপক অর্থ খরচ করা চেলসি সুযোগ পেলে এমবাপ্পেকে দলে ভেড়ানোর সর্বোচ্চ চেষ্টা করবে তা নিশ্চিত।

অন্যদিকে, লিভারপুল ও ম্যানইউ নিজেদের ফরোয়ার্ড লাইনকে আরও শক্তিশালী করার লক্ষ্যে এমবাপ্পের মতো বিশ্বমানের কাউকেই দলে ভেড়াতে চাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *