Breaking News

এবার জরুরী ভিত্তিতে কোচদের দেশে ডেকেছে বিসিবি

এবার জরুরী ভিত্তিতে কোচদের দেশে ডেকেছে বিসিবি। জিম্বাবুয়ে সিরিজ শেষে এশিয়া কাপের আগ পর্যন্ত জাতীয় দলের কোচিং স্টাফদের ছুটিতে থাকার কথা ছিল। ছুটি কাটিয়ে সরাসরি দুবাইয়ে যেতেন ডমিঙ্গো-ডোনাল্ডরা।

কিন্তু জিম্বাবুয়েতে ভরাডুবির পর কোচিং স্টাফদের ঢাকায় ডেকেছে বিসিবি। তাদের থেকে সামনের মহাদেশীয়, ত্রিদেশীয় এবং বিশ্বকাপের পরিকল্পনা জানবে বাংলাদেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

এমনটিই জানিয়েছেন ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান ও বিসিবির পরিচালক জালাল ইউনুস। মিরপুরে তিনি বলেছেন, ‘আমরা তাদের বলেছি এশিয়া কাপে যাওয়ার আগে ঢাকায় আসতে।

যেন আমরা বিস্তৃত পরিকল্পনা করতে পারি। শুধু এশিয়া কাপ নয়, আমাদের ব্যাক টু ব্যাক খেলা আছে। আমাদের খেলতে হবে খেলোয়াড়দের উপস্থিতিও গুরুত্বপূর্ণ। আমরা তাদের থেকে পরিকল্পনা জানতে চাইব।

১৯ আগস্ট তাদের প্রত্যেকের ঢাকায় আসার কথা রয়েছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বোর্ডের নীতি নির্ধারকদের সঙ্গে নিয়ে ২০ আগস্ট বৈঠকে বসার কথা কোচিং স্টাফদের।

আগামী ২৭ অগাস্ট শুরু হবে এবারের এশিয়া কাপ। বাংলাদেশ প্রাথমিক পর্বে খেলবে আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে। জাতীয় দলের এশিয়া কাপের মূল প্রস্তুতি, অনুশীলন হবে দুবাইতেই।

জালাল ইউনুস যোগ করেন এশিয়া কাপের জন্য আমরা সাতদিন সময় পাচ্ছি। আমরা দুইদিন আগেই যাচ্ছি। এর মধ্যে একদিন হয়তো রেস্ট ডে বাকি ছয়দিন আমরা অনুশীলন করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *