Breaking News

অদ্ভুত কাণ্ড, তাহলে কি বিড়ালের ‘অভিশাপে’ হারবে ব্রাজিল?

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হওয়ার আগের দিন এক অন্যরকম বিতর্কে জড়িয়ে পড়ল ব্রাজিল। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এসেছিলেন দলটির তরুণ তুর্কী ভিনিসিয়ুস জুনিয়র।

সঙ্গে ছিলেন ব্রাজিলের মিডিয়া ম্যানেজার। এসময় ঘটে এক মজার ঘটনা। কড়া নিরাপত্তার মাঝেই সংবাদ সম্মেলনে ঢুকে পড়ে একটি বিড়াল! সম্মেলন কক্ষে ঢুকেই বিড়ালটি ক্ষান্ত হয়নি,

সে রীতিমতো আয়েশি ভঙ্গিতে টেবিলের ওপর উঠে বসে। এসময় কথা বলছিলেন ভিনিসিয়ুস। বিড়াল দেখে তিনি কিছুটা অস্বস্তি বোধ করছিলেন। তখন ব্রাজিলের মিডিয়া ম্যানেজার বিড়ালটির ঘাড় ধরে টেবিল থেকে ফেলে দেন!

একটি অবলা প্রাণীর প্রতি এমন আচরণে সোশ্যাল সাইটে প্রতিবাদ আর নিন্দার ঝড় উঠেছে। সোশ্যাল সাইট ব্যবহারকারীরা এই ঘটনাকে ‘অমানবিক’ বলে উল্লেখ করেছেন। ফারাহ নামের একজন লিখেছেন,

‘ব্রাজিল দলের এই সদস্য বিড়ালের প্রতি যে আচরণ করল, সেটাও হয়তো তাদের বিশ্বকাপ না পাওয়ার আরেকটি কারণ। ‘ আরেকজন লিখেছেন, ‘বিড়ালের প্রতি এমন আচরণের তীব্র নিন্দা জানাচ্ছি।

‘ তবে শুধু ফুটবলপ্রেমীরাই নন, যুক্তরাষ্ট্রের ফুটবল ম্যাগাজিন ‘হলার’ তাদের অফিশিয়াল টুইটারে ভিডিওটি পোস্ট করে লিখেছে, ‘যদি ব্রাজিল হারে, তাহলে বুঝতে হবে, নিশ্চিত এই বিড়ালটা তাদের অভিশাপ দিয়েছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *