Breaking News

১২তম শিরোপা ঘরে তোলার উরুগুয়ের বিপক্ষে ভোরে মাঠে নামছে ‘ব্রাজিল’

অনূর্ধ্ব ২০ কোপা আমেরিকার শেষ ম্যাচে আগামীকাল সোমবার (১৩ ফেব্রুয়ারি) মাঠে নামছে আসরের সর্বোচ্চ শিরোধারী ব্রাজিল। এ ম্যাচটিতে ব্রাজিলের যুবারা জয় পেলে ১২তম শিরোপা ঘরে তুলবে।

তাদের ১২তম শিরোপার বাধা এখন উরুগুয়ের যুবারা। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে এস্তাদিও এল ক্যাম্পেইন স্টেডিয়ামে।

উরুগুয়ের বিপক্ষে ম্যাচটি আজ রোববার (১২ ফেব্রুয়ারি) হওয়ার কথা ছিল। কিন্তু তা পরিবর্তন করে সোমবার (১৩ ফেব্রুয়ারি) নতুন তারিখ নির্ধারণ করে কর্তৃপক্ষ। সোমবার (১৩ ফেব্রুয়ারি) একসঙ্গে তিন ম্যাচ অনুষ্ঠিত হবে।

যেখানে রাত ৩টায় মুখোমুখি হবে ইকুয়েডর ও প্যারাগুয়ে, একই সময়ে আরেকটি ম্যাচে মুখোমুখি হবে ভেনিজুয়েলা ও স্বাগতিক কলম্বিয়া এবং ভোর সাড়ে ৫টায় মুখোমুখি হবে উরুগুয়ে ও ব্রাজিল।

এই তিনটি ম্যাচের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ও গুরুত্বপূর্ণ ম্যাচ হতে যাচ্ছে উরুগুয়ে এবং ব্রাজিলের মধ্যকার ম্যাচটি। কেননা, এই ম্যাচ দিয়েই এবারের আসরের শিরোপা নির্ধারণ হবে।

উরুগুয়ে এবং ব্রাজিলের মধ্যকার ম্যাচটিতে যারা জিতবে তারা হবে এবারের আসরের চ্যাম্পিয়ন। তবে যদি ম্যাচটি ড্র হয় তাহলে চ্যাম্পিয়ন হবে উরুগুয়ে। এছাড়া ইকুয়েডর বনাম প্যারাগুয়ে এবং ভেনিজুয়েলা বনাম কলম্বিয়ার

ম্যাচ দুটিও গুরুত্ব পাচ্ছে চতুর্থ হওয়ার জন্য। ইতোমধ্যে ব্রাজিল, উরুগুয়ে, কলম্বিয়া শীর্ষ তিনে থাকা নিশ্চিত করলেও চতুর্থ স্থানের জন্য লড়াই করছে বাকি তিনটি দল। যারা চতুর্থ হবে তারা আগামী বিশ্বকাপে সুযোগ পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *