Breaking News

শাহিন আফ্রিদি-‘আল্লাহ চাইলে আমরা এবার বিশ্বকাপ ও এশিয়া কাপ জিতব’

ভারতের পাকিস্তান যাওয়া, পাকিস্তানের ভারত যাওয়া না যাওয়ার ইস্যুতে উত্তেজনা বিরাজ করছে ক্রিকেট বিশ্বে। এরই মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও অস্ট্রেলিয়াকে টপকে প্রথমবারের মতো আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে শীর্ষ স্থান দখল

করেছে পাকিস্তান ক্রিকেট দল। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে চারটিতেই জিতেছে স্বাগতিক পাকিস্তান। এবার বাবর আজমদের সামনে কিউইদের হোয়াইটওয়াশ করার মিশন।

আসন্ন বিশ্বকাপ ও এশিয়া কাপের আগে পাকিস্তান দলের এমন পারফরম্যান্স সন্তোষজনক। তাইতো নিজেদের দল নিয়ে বড় স্বপ্ন দেখছেন পাকিস্তানের তারকা পেসার শাহিন আফ্রিদি।

তিনি বলেন, ‘আল্লাহ চাইলে আমরা এবার বিশ্বকাপ আর এশিয়া কাপের ফাইনাল জিতব। সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে আজ মুখোমুখি হবে পাকিস্তান-নিউজিল্যান্ড। টানা চার জয়ের পর ব্যাপক আত্মবিশ্বাস স্বাগতিকরা।

হোয়াইটওয়াশ মিশনে নামার আগে দেশটির জনপ্রিয় সংবাদমাধ্যম জিও নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের স্বপ্নের কথা জানান আফ্রিদি। চলতি বছরের অক্টোবরে ভারতে বসতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ।

ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ দেশটির কন্ডিশন পাকিস্তানের তরুণ ক্রিকেটারদের কাছে অচেনাই। তবুও প্রতিবেশি দেশের কন্ডিশন খুব আলাদা হবে বলে মনে করছেন না তিনি।

আফ্রিদি বলেন, ‘ভারতের কন্ডিশন আমাদের জন্য খুব বেশি আলাদা হবে না। বিশ্বকাপে আমরা সেটার সুবিধা নিতে চেষ্টা করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *