Breaking News

রোমাঞ্চকর ৭ গোলের ম্যাচে জয় মেসিদের

রোমাঞ্চকর ৭ গোলের ম্যাচে শেষ হাসি মেসিদের। ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে দারুণ জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। শনিবার রাতে ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে পিএসজি জিতেছে ৪-৩ ব্যবধানে।

এ ম্যাচেও জ্বলে উঠেছেন পিএসজির আক্রমণভাগের তিন তারকা মেসি, নেইমার ও এমবাপ্পে। ম্যাচের শুরুটা অবশ্য পিএসজির ছিল না। তৃতীয় মিনিটেই মামা বাল্ডে গোল করে ট্রয়েসকে এগিয়ে দেন।

পিএসজি সমতায় ফেরে ২৪তম মিনিটে। নেইমারের পাসে গোলটি করেন কার্লোস সোলের। বিরতির পর (৫২তম মিনিট) ফের ট্রয়েসকে এগিয়ে দেন বাল্ডে। এরপরই শুরু হয় মেসি-ম্যাজিক।

৫৫তম মিনিটে মেসির উদ্দেশে বল বাড়ান সার্জিও রামোস। বক্সের অনেক বাইরে থেকে জোরালো শটে গোল করেন মেসি। ৭ মিনিট পর নেইমারের গোল, মেসির নিখুঁত পাস ধরে ট্রয়েসের জালে বল পাঠান এই ব্রাজিলীয় তারকা।

৭৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজির ব্যবধান ৪-২ করেন কিলিয়ান এমবাপ্পে। তবে নাটক তখনো শেষ হয়নি। নির্ধারিত সময় শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে গোল করে ম্যাচটিকে জমিয়ে তুলেছিল ট্রয়েস।

তবে শেষ পর্যন্ত ৪-৩ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি। এই জয়ের ফলে ১৩ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে আছে ক্রিস্টাফ গালতিয়েরের দল। সমান ম্যাচে ৩০ পয়েন্ট দুইয়ে থাকা লেন্সের। অন্যদিকে ১৩ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে একাদশতম স্থানে ট্রয়েস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *