Breaking News

ম্যাচ হেরে জয়ের নায়ক কোহলিকে প্রশংসায় ভাসালেন ‘বাবর আজম’

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই যেন অন্যরকম এক আবহ। যার প্রমাণ আজ রোববার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের দর্শকরা কাছ থেকেই দেখেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের নিজেদের

প্রথম ম্যাচে আজ পাকিস্তানকে ৪ উইকেটের বিনিময়ে পরাজিত করেছে ভারত। ভারতীয় ব্যাটিং ইনিংসের পুরোটা জুড়েই পাকিস্তানের ওপর আধিপত্য বিস্তার করেছেন বিরাট কোহলি।

৮২ রান করে অপরাজিত থেকে ম্যাচ শেষ করেছেন এই তারকা ব্যাটার। ম্যাচ হারের পর পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ভূয়সী প্রশংসা করেছেন কোহলির।

নিজের দলের ব্যাটারদের পাশাপাশি বিরাট কোহলিকেও কৃতিত্ব দিতে ভোলেননি পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। তিনি বলেন, ‘ম্যাচটা খুবই ক্লোজ ছিল। আমরা আমাদের বোলিংয়ে ভাল শুরু করেছিলাম।

তারপরের সমস্ত কৃতিত্ব হার্দিক পান্ডিয়া আর বিরাট কোহলির। তারা গতি পরিবর্তন করেছে এবং খেলাটা শেষ করে দিয়ে এসেছে। নতুন বলে কিছুটা সুইং আর সিম ছিল। কাজটা সহজ ছিল না তাদের।

আমাদের একটা সুযোগ ছিল, আর আমরা বলছিলাম ছেলেদের নিজেদের উপর বিশ্বাস রাখতে, কিন্তু বিরাট কোহলির তারিফ করতেই হয়, তিনিই ম্যাচটা ছিনিয়ে নিয়ে গেলেন।

শেষ ওভারে বল করতে এসেছিলেন স্পিনার মোহাম্মদ নওয়াজ। শেষ ওভারে স্পিনার কেন, সে ব্যাখ্যাও দিয়েছেন বাবর। জানালেন, ‘আমাদের একটা উইকেট দরকার ছিল,

সেজন্য আমরা আমাদের মূল বোলারদের কাজে লাগিয়েছিলাম এবং শেষ পর্যন্ত নওয়াজকে রেখেছিলাম। ইফতিখার যেভাবে খেলেছে, শান যেভাবে খেলেছে এবং ইনিংস শেষ করেছে তা আমাদের জন্য ইতিবাচক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *