Breaking News

মেসির হাতেই বিশ্বকাপ উঠুক চান ব্রাজিলের কিংবদন্তি কাফুও

ব্রাজিলের কেউ কখনোই চাইবে না আর্জেন্টিনা বিশ্বকাপ জিতুক। যেমনটা জানিয়েছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদো নাজারিও। কিন্তু ভিন্ন মতের ব্রাজিলিয়ান তারকাও আছেন, যারা চান ল্যাটিন আমেরিকাতে যাক এবারের বিশ্বকাপ।

সেই দলে আছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার কাফু। তিনিও চান, বিশ্বকাপটা উঠুক লিওনেল মেসির হাতে। কাফু বলেছেন, ‘আমি আগে মেসির সমর্থন করব, এরপর আর্জেন্টিনা। মেসিকে কেন চ্যাম্পিয়ন হতে দেখতে চাইব না।

ব্রাজিল নেই। আমি তো মেসিরই সমর্থন করব। মেসির হাতে বিশ্বকাপ দেখতে চাওয়ার ব্যাখ্যাও দিয়েছেন কাফু। তিনি বলেন, ‘দুর্দান্ত একটা বিশ্বকাপ কাটছে তার। প্রথম ম্যাচটা হারের পর আর্জেন্টিনা

দল আর তার অনেক সমালোচনা হয়েছে।  অনেকে তো তাদের বিশ্বকাপ থেকে ছিটকেই দিয়েছিল। এরপর মেসি সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয়।’ কাফুর মতে এবারের আর্জেন্টিনার শক্তির জায়গা রক্ষণভাগ।

ওটামেন্ডি- আকুনাদের রক্ষণ দেখে মুগ্ধ ব্রাজিলের ২০০২ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক। তিনি বলেন, ‘রক্ষণ, আর্জেন্টিনার রক্ষণ এবার খুব, খুব নিখুঁত। তারা জমাট রক্ষণ করছে।

ফাইনালে ফরাসিদের জন্য একটা গোল করাই কঠিন হবে। শুধু কাফু নয়, আর্জেন্টিনার হাতে বিশ্বকাপ দেখতে চান ব্রাজিলিয়ার আরো তারকাও। রিভালদো, কাকারা সেমিতেও ছিলেন মেসিদের পাশে।

সেদিন গোলে

র পর যখন হুলিয়ান আলভারেজ ও মেসি একসঙ্গে উদযাপন করছেন, তখন ভিআইপি গ্যালারি থেকে হাসিমুখে করতালি দেন লিওর বন্ধু। হাসপাতালের বেডে থেকেও পেলে উপভোগ করেন মেসিদের জয়টা।

ফাইনাল জিততে শুভকামনাও জানিয়েছেন কেউ কেউ। রিভালদো খুব করে চাইছেন, মেসির হাতে সোনালি ট্রফিটা দেখতে। সব মিলিয়ে একদিকে লাতিন, আরেক দিকে ফ্রান্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *