Breaking News

প্রেসিডেন্ট ম্যাক্রোঁ’র দাওয়াত প্রত্যাখ্যান বেনজেমার, যাবেন না বিশ্বকাপ ফাইনালে

ফ্রান্স প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ’র দাওয়াতও প্রত্যাখ্যান করেছেন করিম বেনজেমা। বিশ্বকাপ ফাইনাল দেখার জন্য তিনিসহ ইনজুরির কারণে ফ্রান্স স্কোয়াডের বাইরে ছিটকে পড়া সব খেলোয়াড়কেই বিশ্বকাপ ফাইনাল উপভোগ করার জন্য দাওয়াত পাঠিয়েছেন প্রেসিডেন্ট।

শুধু তাই নয়- মিশেল প্লাতিনি, লরা ব্লাঁ, জিনেদিন জিদান থেকে শুরু করে সাবেক তারকাদেরও দাওয়াত দিয়েছেন প্রেসিডেন্ট। করিম বেনজেমার সুযোগ ছিলো প্রেসিডেন্টশিয়াল বিমানে চড়ে বসার। কিন্তু তিনি সে সুযোগ গ্রহণ করেননি।

জানিয়ে দিয়েছেন, তিনি যাবেন না কাতারে বিশ্বকাপ ফাইনাল খেলা দেখতে। ইএসপিএন জানিয়েছে এ খবর। ইনজুরির কারণে খেলতে না পারলেও বেনজেমা কাগজে-কলমে এখনও ফ্রান্স দলের সদস্য।

ইনজুরির কারণে বিশ্বকাপের আগ মুহূর্তে ছিটকে পড়ার পরও তার নাম তালিকা থেকে বাদ দেয়া হয়নি। এখন তিনি পুরোপুরি সুস্থ। নিজের দেশ ফ্রান্স, ক্লাব রিয়াল মাদ্রিদে আসা-যাওয়ার মধ্যে রয়েছেন।

সবাই গ্রহণ করলেও বেনজেমা প্রেসিডেন্টের সে দাওয়াত গ্রহণ করেননি। শুধু বেনজেমাই নয়, ইনজুরিতে ছিটকে যাওয়া লুকাস হার্নান্দেজ এবং পল পগবাও উপস্থিত থাকছেন না বিশ্বকাপের ফাইনালে।

পগবাকে কাতার আসার অনুমতি দেয়নি তার ক্লাব জুভেন্টাস। ব্শ্বিকাপের প্রথম ম্যাচ খেলতে নেমে ছিটকে পড়া লুকাস হার্নান্দেজ চিকিৎসার কারণেই উপস্থিত থাকতে পারছেন না কাতারে।

করিম বেনজেমার বিশ্বকাপ ফাইনালে খেলার সম্ভাবনা নিযে গুঞ্জন শুরু হলে, তিনি সোশ্যাল মিডিয়ায় শুধু একটা কথাই লিখে দিয়েছিলেন, ‘আমি আগ্রহী নই (আই অ্যাম নট ইন্টারেস্টেড)।’

সবাই ধরে নিয়েছে, বেনজেমা বিশ্বকাপ ফাইনালে খেলবেন না- এটা জানিয়ে দিয়েছেন তিনি। এরপর বিতর্ক এড়াতে কোচ দিদিয়ের দেশমও বলে দিয়েছেন, ‘আমার দলে অনেকেই ইনজুরিতে পড়েছিলো।

তাদের মধ্যে করিমও একজন। সে ইনজুরিতে পড়ার পর থেকে আমার দলে আছে ২৪জন খেলোয়াড়। বিশ্বকাপ ফাইনাল সামনে রেখে আমি এই ২৪জনের দিকেই সবচেয়ে বেশি মনযোগি। বাইরের আর কিছুইতেই মনযোগ নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *