Breaking News

প্রথম বলেই উইকেট নিলেন ‍মুস্তাফিজুর রহমান: দেখুন সর্বশেষ স্কোর

টস জিতে বোলিং করতে নেমে দুর্দান্ত শুরু করে বাংলাদেশ। বোলিংয়ে এসে নিজের প্রথম বলেই উইকেট পান মুস্তাফিজুর রহমান। বাঁহাতি এই পেসারের ইনসুইং ডেলিভারিতে ইনসাইড এজ হয়ে বোল্ড আউট হন শাই হোপ।

ফর্মে থাকা ডানহাতি এই ব্যাটার ফিরেছেন শূন্য রানে। বাংলাদেশকে উড়ন্ত সূচনা এনে দিলেন মোস্তাফিজুর রহমান। নিজের প্রথম ওভারের প্রথম বলেই ক্যারিবীয় তারকা ওপেনার শাই হোপের স্টাম্প উড়িয়ে দিয়েছেন এ বাঁহাতি পেসার।

তার হাত ধরে প্রথম সাফল্য পেলো বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দুই ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১ উইকেটে ১০ রান। রানের খাতা খোলার আগেই আউট হয়েছেন হোপ।

কাইল মায়ার্স ৬ বলে ০ ও তিনে নামা শামার ব্রুকস ১০ রান নিয়ে খেলছেন। গায়ানার প্রভিডেন্স পার্কে বৃষ্টিবিঘ্নিত ম্যাচটিতে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

প্রায় সোয়া দুই ঘণ্টা পিছিয়ে যাওয়া ম্যাচটিতে ইনিংসপ্রতি খেলা হবে ৪১ ওভার করে। এই ম্যাচে বাংলাদেশের ১৩৮তম ক্রিকেটার হিসেবে ওয়ানডে ক্যাপ পেয়েছেন এরই মধ্যে ২২টি কুড়ি ওভারের আন্তর্জাতিক ম্যাচ খেলা বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ।

তার হাতেই প্রথম ওভার তুলে দেন তামিম ইকবাল। বাঁহাতি ব্যাটার কাইল মায়ার্সের বিপক্ষে প্রথম ওভারে কোনো রান খরচ করেননি নাসুম। তবে একটি ওয়াইড বল করায় প্রথম ওভারটি মেইডেন পাননি তিনি।

নাসুমের দারুণ ওভারের পর দ্বিতীয় ওভারে আক্রমণে আসেন মোস্তাফিজ। এ বাঁহাতি পেসারের প্রথম বলটি ছিল মিডল স্ট্যাম্পের ওপর ইনসুইঙ্গার। যা খেলতে গিয়ে পুরোপুরি পরাস্ত শাই হোপ।

তার ব্যাটের ভেতরের কানায় লেগে বল আঘাত হানে স্টাম্পে। বাংলাদেশ পায় প্রথম সাফল্য। এই প্রতিবেদন লেখার আগে পর্যন্ত সর্বশেষ স্কোর

ওয়েস্ট ইন্ডিজ: ৩০/১ (১০ ওভার) (ব্রুকস ১৮*, মায়ারস ১০* ; মুস্তাফিজ ১/৯)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *