Breaking News

দীর্ঘ দিন পর অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ফিফটি হাকালেন শান্ত

সৌম্যর বিদায়ের পর শান্তর সঙ্গে দলের হাল ধরেছিলেন লিটন। দুই বাউন্ডারিতে ভালো কিছুর আভাসও দিয়েছিলেন। তবে ষষ্ঠ ওভারে অহেতুক স্কুপে উইকেট বিলিয়ে দিয়ে আসলেন লিটন।

১২ বলে ৩ চারে ১৪ রান করেন তিনি। শান্তর সঙ্গে লিটনের জুটি ছিল ২২ রানের। দুই উইকেট হারিয়ে নাজমুল হোসেন শান্তকে নিয়ে চাপ সামাল দেওয়ার চেষ্টা করছেন অধিনায়ক সাকিব আল হাসান।

১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৪ রানে ব্যাট করছে বাংলাদেশ। শান্ত ৫০ রানে ও আফিফ ব্যাট করছেন ৭ রানে। এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে বাঁচা মরার ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

ব্যাটিংয়ে নেমে এনগারাভার চতুর্থ বলে প্রথম চারের দেখা পায় বাংলাদেশ। শান্ত তার পরের বাউন্ডারি মারেন দ্বিতীয় ওভারের প্রথম বলে। কিন্তু সৌম্য সরকার রানের খাতা খুলতে পারেননি।

নিজের দ্বিতীয় বলে ডাক মারেন তিনি। মুজারাবানির বলে রেগিস চাকাভার হাতে ক্যাচ দেন সৌম্য। ১০ রানেই প্রথম উইকেট হারায় বাংলাদেশ। টস জেতার পর ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে সাকিব বললেন,

‘আমরা ব্যাট করবো। খুব শুষ্ক উইকেট এবং বোর্ডে রান তোলা নিয়ে সবসময় ইতিবাচক আমরা। দুই দলের জন্য গুরুত্বপূর্ণ ম্যাচ এবং জিম্বাবুয়ের বিপক্ষে জিততে আমাদের সেরা খেলাটা খেলতে হবে।

তারা পাকিস্তানের বিপক্ষে জিতে উজ্জীবিত এবং আমাদের সেরা ক্রিকেট খেলতে হবে। বাংলাদেশ দলে একটি পরিবর্তন রয়েছে। মেহেদী হাসান মিরাজের বদলে নেমেছেন ইয়াসির আলী রাব্বি।

জিম্বাবুয়ের একাদশেও পরিবর্তন আছে একটি। পেসার লুক জঙ্গোয়ের জায়গায় সুযোগ পেয়েছেন আরেক পেসার টেন্ডাই চাতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *