Breaking News

চলতি বিপিএলে জাকির এবং তৌহিদ অনেক বড় পাওয়া

চলতি বিপিএলের নবম আসরের সবচেয়ে আলোচিত তরুণ ক্রিকেটার হলেন তৌহিদ হৃদয়। ব্যাট হাতে রানের বন্যা বইয়ে দিয়েছেন ফরচুন বরিশালের হয়ে খেলা এই তরুণ। এখন পর্যন্ত ৯ ম্যাচে ৫টি ফিফটি করেছেন।

৫৩.২৮ গড়ে, ১৪৯.২০ স্ট্রাইক রেটে তার সংগ্রহ ৩৭৩ রান। যা এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ। ২২ বছর বয়সী এই তরুণের উজ্জ্বল ভবিষ্যৎ দেখছেন ফরচুন বরিশালের সহকারী কোচ মিজানুর রহমান বাবুল।

আজ রবিবার মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাবুল বলেন, ‘আমরা যখনই স্কিল ক্যাম্প করি, ছেলেদের স্কিলে উন্নতি করানোর চেষ্টা করি। তো তৌহিদ হৃদয়কে আমি শেষ তিনটা ক্যাম্পে ওয়েস্ট ইন্ডিজ, চেন্নাইতে গিয়েছিল,

ওখানে খুব ভালো ক্রিকেট খেলেছিল। তৌহিদ হৃদয়ের একটা ইতিবাচক দিক হচ্ছে সে ইতিবাচক ক্রিকেট খেলতে পছন্দ করে। সে খুব সাহসী এবং মেধাবী ছেলে। আমি বলব অবশ্যই আমাদের ভবিষ্যতের ক্রিকেটার।

ফরচুন বরিশালের তরুণদের মাঝে এবার দারুণ পারফর্ম করছেন জাকির হাসান এবং নাজমুল হোসেন শান্ত। এই দুজনের প্রশংসাও শোনা গেল বাবুলের মুখে, ‘এ ধরনের কিছু প্লেয়ার আমাদের খুবই দরকার।

এ ছাড়া জাকির হাসান আছে। শান্ত তো অনেক দিন ধরেই জাতীয় দলে খেলে। জাকির এবং তৌহিদ এই বিপিএলে আমাদের অনেক বড় পাওয়া।

অন্যান্য বিপিএলের সঙ্গে এটার তুলনা করলে দেখবেন যে আমাদের দেশের ক্রিকেটাররা ডমিনেট করছে। অন্য বিপিএলের সঙ্গে যদি এবার তুলনা করে এখন পর্যন্ত বলছি, আমাদের ছেলের আউটস্ট্যান্ডিং খেলছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *