Breaking News

গ্লোবাল টি-টোয়েন্টি খেলার অনুমতি পেলেন ‘সাকিব-লিটন’

আগামী মাসের ২০ তারিখ থেকে শুরু হচ্ছে এবারের গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। আসন্ন এই আসরের শুরু থেকেই খেলবেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার। ইতোমধ্যেই ওই ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার জন্য বিসিবির এনওসিও পেয়েছে তারা।

সোমবার (১৯ জুন) এনওসি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।এবারের গ্লোবাল টি-টোয়েন্টি লিগে বাংলাদেশ থেকে অংশ নেবেন সাকিব আল হাসান ও লিটন কুমার দাস।

তাদেরকে অনুমতি দেয়া প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, ‘গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলতে এনওসি নিয়েছে সাকিব। ২০ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত এনওসি নিয়েছে সে। অন্যদিকে লিটন এনওসি নিয়েছে ২০ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত।

বিশ্বকাপের আগে যে কোনো ফরম্যাটে প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারলে সেটি বাংলাদেশের জন্যই ভালো হবে বলে মনে করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান। তিনি বলেন, ‘এখন তো জাতীয় দলের কোনো খেলা নেই।

প্রধান কোচ, টিম ম্যানেজমেন্ট সবার সঙ্গে আলাপ-আলোচনা করেই তাদের অনুমতি দেওয়া হয়েছে। বিশ্বকাপের আগে যে সংস্করণেই হোক আমরা চাই খেলুক। প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারলে এটা আমাদের জন্যই ভালো।

সবশেষ ২০১৯ সালের পর অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। ১৮ দিনের এই আসরে সবমিলিয়ে মোট ম্যাচ হবে ২৫টি। ৬ আগস্ট ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে কানাডার লিগটির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *