Breaking News

আর্জেন্টিনার হবু জামাই এবার রিয়াল মাদ্রিদ মাতাচ্ছেন

মিনা বোনিনো আর্জেন্টিনার নামকরা সাংবাদিক ও নিউজ প্রেজেন্টার। দীর্ঘদিন ধরে তার সঙ্গে সম্পর্ক উরুগুয়ের মিডফিল্ডার ফেদে ভালভার্দের। ২০১৯ সালের দিকে তাদের সম্পর্কের খবর জানাজানি হয়।

এরপর ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি পুত্রসন্তানের বাবা হন ফেদে। এখন ছেলে বেনেসিওকে ঘিরেই তাদের যত ভালোলাগা। সময় পেলে বোনিনোও চলে আসেন গ্যালারিতে।

ছেলে আর মা একসঙ্গে বসে খেলা উপভোগ করেন। মাদ্রিদের শিরোপা জয়ের উচ্ছ্বাসেও দেখা যায় তাদের। আর্জেন্টিনার সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, দু’জন বিবাহবন্ধনেও আবদ্ধ হবেন শিগগির।

এর মধ্যে ফেদেরও সুসময় যাচ্ছে। রিয়ালে নিয়মিত গোল করছেন, আবার গোলেও অবদান রাখছেন। তার পজিশন সেন্ট্রাল মিডফিল্ডে, তবুও গোল করছেন। শেষ পাঁচ ম্যাচে গোল চারটি।

আর চলমান মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১২ গোল করে ছুঁয়েছেন নতুন রেকর্ড। গত এক দশকে রিয়ালের মিডফিল্ডার হিসেবে সবচেয়ে বেশি গোল করেছেন হামেস রদ্রিগেজ। তার গোল ছিল ১৭টি।

সেই হিসেবে দ্বিতীয় সেরার আসনে এখন আর্জেন্টিনার হবু জামাই। রিয়াল মাদ্রিদও ধীরে ধীরে বার্সার সঙ্গে ব্যবধান কমাচ্ছে। লা লিগায় সর্বশেষ শনিবার ওসাসুনার বিপক্ষে ২-০ গোলের জয় পায় তারা।

যেখানে ভালভার্দে ছাড়াও গোল করেন মার্কো অ্যাসেনসিও। তাতে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা রিয়ালের অর্জন হলো ২২ ম্যাচে ৫১ পয়েন্ট। সমান সংখ্যাক ম্যাচ খেলে বার্সা ৫৯ পয়েন্ট জমা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *