Breaking News

শ্রীলঙ্কাকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো বাংলাদেশ

ওপেনার আফিয়া প্রত্যাশা হাফ সেঞ্চুরি করলেও তারটা এত বিধ্বংসী ছিল না, যতটা বিধ্বংসী হলেন স্বর্ণা আক্তার। লঙ্কান বোলারদের মাঠের চারপাশে পাঠিয়ে মাত্র ২৮ বলেই খেলেন ৫০ রানের বিধ্বংসী ইনিংস।

৩টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মেরেছেন ২টি। প্রত্যাশা এবং স্বর্ণা- এই দু’জনের হাফ সেঞ্চুরির ওপর ভর করে শ্রীলঙ্কাকে ১৬৭ রানের বড় লক্ষ্য ছুড়ে দিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ক্রিকেট দল।

ওপেনার আফিয়া প্রত্যাশা ৫৩ রান করেন এবং মিডল অর্ডার স্বর্ণা আক্তার ৫০ রানে থাকেন অপরাজিত। প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে হইচই ফেলে দিয়েছিল বাংলাদেশের নারী ক্রিকেটাররা।

এবার তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। এই ম্যাচেও বলা যায় জয়ের রান করেছে তারা। দক্ষিণ আফ্রিকার বেনোনিতে টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। দুই ওপেনার আফিয়া প্রত্যাশা এবং মিস্টি সাহা মিলে গড়েন ৭৫ রানের জুটি।

এ সময় ৪৩ বলে ৫৩ রান করে আউট হন আফিয়া প্রত্যাশা। ৭৯ রানের মাথায় রানআউট হন মিস্টি সাহা। তিনি ২৪ বলে খেলেন ১৪ রানের ইনিংস। এরপর দিলারা আক্তার এবং স্বর্ণা আক্তার মিলে গড়েন ৮৬ রানের জুটি।

২৭ বলে ৩৬ রান করে অপরাজিত থাকেন দিলারা আক্তার। শেষ পর্যন্ত মাত্র ২ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *