Breaking News

৫৩৯ রানে অলআউট ইংল্যান্ড! ট্রেন্ট বোল্ট ৫ উইকেট

ইংল্যান্ড ৫৩৯ রানে অলআউট  ট্রেন্ট বোল্ট ৫ উইকেট নিয়েছেন। জো রুটের ব্যাটে টানা দ্বিতীয় সেঞ্চুরিতে ভর করে নিউজিল্যান্ডকে ভালোই জবাব দিচ্ছিল ইংল্যান্ড।

তবে, শেষ পর্যন্ত লিড নিতে পারেনি। বরং, কিউইদের চেয়ে ১৪ রান দুরে থাকতে অলআউট হয়ে যায় ইংলিশরা।  কিউইদের ৫৫৩ রানের জবাবে ইংল্যান্ড অলআউট হয়েছে ৫৩৯ রানে।

ট্রেন্টব্রিজ টেস্টে প্রথমে ব্যাট করতে নেমে ড্যারিল মিচেল এবং টম ব্লান্ডেলের জোড়া সেঞ্চুরির ওপর ভর করে ৫৫৩ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। ১৯০ রান করেন ড্যারিল মিচেল এবং ১০৬ রান করেন টম ব্লান্ডেল।

জবাব দিতে নেমে জোড়া সেঞ্চুরি করে ইংল্যান্ডের ব্যাটাররাও। ওলি পোপ আগেরদিন আউট হন ১৪৫ রান করে। তৃতীয় দিন জো রুট অপরাজিত ছিলেন ১৬৩ রানে। ২৪ রানে তার সঙ্গী ছিলেন বেন ফোকস।

চতুর্থদিন ব্যাট করতে নেমে নিজের ইনিংসটাকে আর বেশিদুর টেনে নিতে পারেননি। ১৭৬ রানে আউট হয়ে যান জো রুট। ২১১ বলে খেলা ইনিংসটি সাজানো ছিল ২৬টি বাউন্ডারি এবং একটি ছক্কায়।

অধিনায়ক বেন স্টোকস ৩৩ বলে খেলেন ৪৬ রানের ইনিংস। বেন ফোকস ১০৪ বলে খেলেন ৫৬ রানের ইনিংস। শেষের দিকের ব্যাটাররা খুব বেশিক্ষণ টিকতে না পারায় দ্রুত অলআউট হয়ে যায় ইংলিশরা। ৯ রান করেন স্টুয়ার্ট ব্রড, ৩ রান করেন ম্যাথিউ পটস।

নিউজিল্যান্ডের হয়ে ট্রেন্ট বোল্ট নেন ৫ উইকেট। ৩টি নেন মিচেল ব্রেসওয়েল। ম্যাট হেনরি নেন ১ উইকেট।

১৪ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার টম ল্যাথামের উইকেট হারায় নিউজিল্যান্ড। অ্যান্ডারসনের বলে ৪ রান করে বোল্ড হয়ে যান তিনি।

এ রিপোর্ট লেখার সময় ১ উইকেট হারিয়ে ২৭ রান করে নিউজিল্যান্ড। ১৭ রান নিয়ে ডেভন কনওয়ে এবং ৬ রান নিয়ে ব্যাট করছেন উইল ইয়ং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *