Breaking News

সৌদি ক্লাবের দেওয়া বড় অঙ্কের প্রস্তাব ফিরিয়ে দিলেন ‘নেইমার’

ফুটবলের পাওয়ারহাউসকে টেক্কা দেয়ার লক্ষ্যে মাঠে নেমেছে এশিয়ার ফুটবল শক্তি সৌদি আরব। ইতোমধ্যে সৌদির ক্লাব আল নাসরের হয়ে মাঠ মাতাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ক্রিশ্চিয়ানো রোনালদো।

সৌদির আরেকটি ক্লাব সাতবারের ব্যালন ডি’অরজয়ী লিওনেল মেসিকে পেতে দিয়ে রেখেছে অবিশ্বাস্য প্রস্তাব। গতবছরের ব্যালন ডি’অরজয়ী রিয়াল মাদ্রিদের করিম বেনজেমাকেও পেতে চাইছে সৌদি ক্লাব।

চলতি মৌসুমে আরও কিছু নাম হয়ত দেখা যেতে পারে সৌদির ক্লাবগুলোতে। সেখানে দেখা যেতে পারে বুসকেটস, জর্দি আলবা, ডি মারিয়ার মত নামগুলো। সেখানে যুক্ত হতে পারত আরেকটি নাম, সেটি ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়রের।

ফরাসি সংবাদমাধ্যম ফুট মেরকাতো জানিয়েছে, নেইমার জুনিয়রকে ৪০০ মিলিয়ন ইউরোর একটি প্রস্তাব দেয়া হয়েছে সৌদি আরবের ক্লাব থেকে। কিন্তু তিনি ইউরোপে থাকতে চান বলে সে প্রস্তাব সরাসরি নাকোচ করে দিয়েছেন।

কেননা নেইমার আগামী বিশ্বকাপ পর্যন্ত ইউরোপিয়ান ফুটবলেই থাকতে চান। চলতি মৌসুম শেষে নেইমার পিএসজি ছাড়বেন বলে গুঞ্জন রয়েছে। তবে তিনি কোথায় যাবেন সেটা এখনও নিশ্চিত নয়। তবে তাকে দলে পেতে মাঠে রয়েছে

ম্যানচেস্টার ইউনাইটেড। গুঞ্জন রয়েছে নিউক্যাসল ও ম্যানচেস্টার সিটির নামও। এদিকে ক্লাব ছাড়ার গুঞ্জনের মধ্যেই ২০২৩-২৪ মৌসুমের অফিসিয়াল কিটের ভিডিও প্রকাশ করেছে ফরাসি ক্লাব পিএসজি। যেখানে দল ছাড়ার গুঞ্জনের মধ্যে থাকা মেসি ও নেইমার দু’জনকেই দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *