Breaking News

সেমিফাইনালের ম্যাচ হারের পর রোহিত- ‘বাংলাদেশের বিপক্ষে ম্যাচটাও কঠিন ছিল’

ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালের ম্যাচে আজ পাত্তাই পায়নি ভারত। জস বাটলার ও অ্যালেক্স হেলসের তান্ডবে ১০ উইকেটে হেরেছে রোহিত শর্মার দল। ম্যাচ হারের পর বোলারদের নিয়ে হতাশা প্রকাশ করেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

জানালেন, আইপিএলে চাপ নিয়ে খেলা বোলাররা কোনো চাপই নিতে পারেনি। ম্যাচ শেষে এ বিষয়ে রোহিত বলেন, ‘খেলাটা যেভাবে শেষ হয়েছে, তাতে বেশ হতাশ। শেষদিকে আমরা ভালো ব্যাটিং করেছি।

বোলিংয়ে আমরা একদমই ভালো করতে পারিনি। নক আউট খেলায় চাপটা নিয়ন্ত্রণ করতে পারাই বড় ব্যাপার। এই খেলোয়াড়রাই কিন্তু আইপিএলে অনেক চাপের ম্যাচ খেলেছে।

ওদের ওপেররা নিঃসন্দেহে খুব ভালো ভালো ব্যাটিং করেছে, সব কৃতিত্ব তাদের। গ্রুপপর্বে নিজেদের চতুর্থ ম্যাচে বাংলাদেশকে হারিয়েছিল ভারত। চাপের ম্যাচে সেদিন ভারতের বিপক্ষে বেশ লড়াই করেছিল টাইগাররা।

পাওয়ারপ্লের ৬ ওভারে ৬০ রান করা বাংলাদেশি ব্যাটারদের সামনে শুরুর দিকে পাত্তাই পায়নি ভারতীয় বোলাররা। তবে বৃষ্টিবিঘ্নিতস ম্যাচে অবশ্য বাংলাদেশকে ৫ রানে হারিয়েছিল রোহিত শর্মার দল।

তবে ম্যাচ জয়ের প্রায় ১০ দিন পরেও সেটিকে কঠিন লড়াই ছিল বলছেন ভারতের অধিনায়ক। এ প্রসঙ্গে রোহিত বলেন, ‘বাংলাদেশের বিপক্ষে খেলাটা ছিল কঠিন।

আমি ভেবেছিলাম ৯ ওভারে ৮৫ রান ডিফেন্ড করা কঠিন হবে। কিন্তু আমরা সেদিন স্নায়ুচাপ ধরে রেখে পরিকল্পনা বাস্তবায়ন করতে পেরেছি। আজ তা করতে পারিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *